শাহিনকে বিশ্বকাপে না খেলার পরামর্শ আকিবের

আজকের পত্রিকা প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫০

শেষ এক সপ্তাহ ধরেই পাকিস্তানের ক্রিকেটে আলোচনার কেন্দ্র বিন্দুতে শাহিন শাহ আফ্রিদি। তাঁর হাঁটুর চোটের চিকিৎসা নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও তাঁর হবু শ্বশুর শহীদ আফ্রিদির মধ্যে পাল্টা-পাল্টাপাল্টি অভিযোগ চলছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য কঠোর পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন এই ফার্স্ট বোলার। ঠিক এই সময়েই দেশটির সাবেক পেসার আকিব জাভেদ তাঁকে এবারের বিশ্বকাপে না খেলার পরামর্শ দিচ্ছেন।



পাকিস্তানের এক সংবাদমাধ্যমকে এমনটি জানিয়েছেন আকিব। তাঁর মতে, সে বিশ্বকাপে খেললে শাহিনের চোট আরও বাড়তে পারে। পাকিস্তানের বিশ্বকাপজয়ী পেসার বলেছেন,‘শাহিনের মতো ফার্স্ট বোলার প্রতিদিন জন্ম নেন না। আমার পরামর্শ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে যেন সে না খেলে। এ বিশ্বকাপের চেয়েও সে আমাদের কাছে গুরুত্বপূর্ণ।’


শাহিনকে দলে রেখে ইতিমধ্যে বিশ্বকাপের দল ঘোষণা করেছে পিসিবি। চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি এই ফার্স্ট বোলার। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও তাঁকে পাচ্ছে না পাকিস্তান। অস্ট্রেলিয়া বিশ্বকাপে তাঁকে পুরোনোরূপে ফিরে পাবে এমটা আশা করছে পাকিস্তান। নিজেও বিশ্বকাপে খেলার জন্য উন্মুখ আছেন। সে অনুযায়ী নিজেকে প্রস্তুতও করছেন তিনি। বর্তমানে লন্ডনে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন শাহিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us