ফেসবুকে পোস্ট দিয়ে বাইক নিয়ে ট্রাকের নিচে তরুণ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৭

যশোরের ঝিকরগাছায় বোনের বাড়িতে বেড়াতে এসে ট্রাকের নিচে চাপা পড়ে আকাশ বিশ্বাস (১৯) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। তবে মারা যাওয়ার আগে তার ফেসবুক পোস্টে আত্মহত্যার ইঙ্গিত পাওয়া গেছে। প্রথম পোস্টে লেখা হয়েছে ‘আমাকে যেন ওই পাপের শহরে নেওয়া না হয়, কবরটা যেন এই শহরের গোরস্থানেই দেওয়া হয়’।


দ্বিতীয় এবং সর্বশেষ পোস্টে বাবার ওপর অভিমান করে আত্মহত্যার কথা লেখা হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঝিকরগাছা বাজারে রাজাপট্টি এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আকাশ বিশ্বাস নিহত হয়। আকাশ নড়াইলের কালিয়া উপজেলার বি-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে। তবে তিনি বিদ্যুৎ বিভাগে চাকরিসূত্রে খুলনার খানজাহান আলী থানা এলাকায় বসবাস করতেন।


ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায়, বেনাপোলগামী পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৭২২০) ধীরগতিতেই রাস্তার বাম পাশ দিয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে রাস্তার ডান পাশ দিয়ে দ্রুতগতিতে একটি সুজুকি মোটরসাইকেল ট্রাকের সামনে এসে আঘাত করে। এতে মোটরসাইকেলের চালক আকাশ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক। এদিকে নিহত আকাশের ফেসবুক পোস্টে তার আত্মহত্যার ইঙ্গিত পাওয়া গেছে। মারা যাওয়ার কিছুক্ষণ আগে নিজ প্রোফাইলে ইংরেজি শব্দে বাংলায় একটা দীর্ঘ লেখা লেখেন আকাশ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us