পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, বাদ ফখর জামান

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫১

অস্ট্রেলিয়ায় আগামী মাসে শুরু হতে যাওয়া বিশ্বকাপের জন্য টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে পাকিস্তান। যেখানে এশিয়া কাপের দল থেকে বাদ পড়েছেন ফখর জামান এবং শাহনেওয়াজ ধাওয়ানি।


আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্ধারিত সময়ের শেষ দিনে আজ ১৫ সেপ্টেম্বর দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। এখন আফ্রিদি পুনর্বাসনের অংশ হিসেবে লন্ডনে ফিটনেস ফিরে পেতে লড়ছেন। নির্বাচকরা আশা করছেন অক্টোবরে বিশ্বকাপ শুরুর আগেই ফিট হয়ে উঠবেন তিনি।


এছাড়া দলে ফিরেছেন তারকা ব্যাটার হায়দার আলি এবং ১৫ জনের এই দলে নতুন মুখ শান মাসুদ। সীমিত ওভারে পাকিস্তানের হয়ে শান সর্বশেষ ম্যাচটি খেলেছেন ২০১৯ সালে। পাঁচটি ওয়ানডে খেলার অভিজ্ঞতা রয়েছে তার।


আফ্রিদির ফেরার দিনে পাকিস্তানের মূল দল থেকে বাদ পড়েছেন টপ অর্ডার ব্যাটার ফখর জামান। তবে রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে থাকবেন এই অভিজ্ঞ ব্যাটার। এছাড়া দল থেকে ছিটকে গেছেন আরেক পেসার শাহনেওয়াজ ধানি।


ফকর জামান এই বছর ৭ টি-টোয়েন্টি খেলে ১৩.৭১ গড়ে ৯৬ রান করেছেন। এই বাঁহাতি ব্যাটসম্যান জায়গা পেয়েছেন রিজার্ভ হিসেবে। তবে বিশ্বকাপ দলে জায়গা হয়নি অভিজ্ঞ শোয়েব মালিকের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us