রাজনীতিবিদদের মনুষ্যত্ব নেই : কর্নেল অলি

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৩

দেশে রাজনীতিবিদদের কোনো মনুষ্যত্ব নেই বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল অলি আহমদ। তিনি বলেছেন, রাজনীতিবিদেরা নিজের ধর্মে বিশ্বাস করে না। মানুষের প্রতি তাদের যে দায়িত্ববোধ সেটি তারা পালন করছেন না। মিথ্যা কথা বলা তাদের নিত্যদিনের ঘটনা। 


বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে এলডিপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, দেশ আক্ষরিক অর্থে স্বাধীন কিন্তু বাস্তবে সেই স্বাধীন দেশ নেই। আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। স্বাধীনতার পর সবচেয়ে খারাপ ও সংকটময় মুহূর্তে আছি আমরা। 


অলি বলেন, ২০০৯ সালের পর থেকে সরকার মানুষের মত প্রকাশের অধিকার ও মৌলিক অধিকার নিয়ন্ত্রণ শুরু করেছে। শেখ মুজিব বাকশাল কায়েম করেছে সংসদে বসে আর বর্তমান সরকার কোথাও না বসে বাকশাল কায়েম করেছে। আজকে পুলিশের অনুমতি ছাড়া কোনো প্রোগ্রাম করা যায় না। পুলিশ যেভাবে বলে সেভাবে চলতে হচ্ছে।


তিনি বলেন, চীন ভারত থেকে যে লোন নেওয়া হয়েছে তা পরিশোধ করা দেশের পক্ষে সম্ভব হবে না। কারণ বেশি সুদে এ ঋণ নিয়েছে। রাজনীতি সঠিক পথে নেই বিধায় অর্থনীতিও সঠিকভাবে পথে নেই। দেশে এখন কেয়ারটেকার সরকার দিলেও কোনো রাজনৈতিক দল সঠিকভাবে জিতে আসতে পারবে না। কারণ জায়গা মতো মাস্তানরা বসে আছে। আর চোরের বাক্স হলো ইভিএম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us