এটা আমার জন্য অনেক বড় পাওয়া

প্রথম আলো প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৮

ওটিটি প্ল্যাটফর্মে পদার্পণের দেড় বছরের মধ্যে ‘কন্ট্রাক্ট’, ‘কাইজার’-এর মতো আলোচিত ওয়েব সিরিজে কাজ করেছেন আপনি। দর্শকদের প্রতিক্রিয়া কেমন পেয়েছেন?
কন্ট্রাক্ট-এর প্রতিক্রিয়া ভালো ছিল। সিরিজে অনেক বড় অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করেছি। আরিফিন শুভ, শ্যামল মওলা, মমর মতো অভিনয়শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছি। দর্শকেরা আমাকে ভালোভাবে গ্রহণ করেছে। এ এমন পরিচয় সিরিজে মঞ্চকাঁপানো অভিনয়শিল্পীদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। অভিনয়ের খুঁটিনাটি বিষয় নিয়ে রোজী সিদ্দিকী আন্টি, শ্যামল মওলার কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পেয়েছি। কাইজার সিরিজের সাবা চরিত্রের সঙ্গে ব্যক্তি আইশার আকাশ-পাতাল ফারাক আছে। সেই চরিত্রেও দর্শকেরা আমাকে গ্রহণ করেছে। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।


আপনার ক্যারিয়ারের বাঁকবদলে ওটিটি মাধ্যমের কেমন ভূমিকা দেখছেন?
আমার ক্যারিয়ারের জন্য ৭৫ ভাগ ভাগ্য আর বাকিটা আমার প্রচেষ্টার ওপর নির্ভর করে বলে মনে করি। সিরিজগুলোতে এতগুলো চরিত্রের মধ্যে আমাকে দর্শকেরা আমাকে নিতে পারবে কি না, তা নিয়ে দ্বিধা ছিল। কিন্তু পরে দেখলাম, দর্শকেরা আমাকে গ্রহণ করেছে। এ এমন পরিচয় সিরিজে আমাকে ঘিরে কাহিনি আবর্তিত হয়েছে। যদি চরিত্রের সঙ্গে মিশে যেতে পারি, তাহলে শুধু ওটিটিতে নয়, যেকোনো মাধ্যমে আমি অ্যাকসেপ্টেবল।


‘আহত ফুলের গল্প’ নামে একটি সিনেমায় দেখা গেছে আপনাকে, সিনেমা নিয়ে কী ভাবছেন?
যে সিনেমাগুলো বিভিন্ন উৎসবে পাঠানো হয়, সে ধরনের সিনেমাগুলোতে কাজের আমার খুব ইচ্ছা ছিল। মাঝে ভালো কয়েকজন নির্মাতার কাছ থেকে সিনেমার প্রস্তাব পেয়েছি। তাদের কাছ থেকে সময় চেয়ে নিয়েছি। আপাতত সিনেমায় কাজ করতে পারব বলে মনে হয় না। পড়াশোনার চাপ আছে। পড়াশোনার চাপ থেকে বের হওয়ার পর ভালো চিত্রনাট্য, ভালো নির্মাতা পেলে কাজ করব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us