You have reached your daily news limit

Please log in to continue


থ্রিলার ও হররধর্মী কাজ করার খুব ইচ্ছা আমার

নিশাত নাওয়ার সালওয়া চারটি সিনেমায় কাজ করেছেন, যেগুলো মুক্তির অপেক্ষায়। ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘বীরত্ব’। আসন্ন কাজ আর নানা বিষয় নিয়ে বণিক বার্তার সঙ্গে কথা বলেছেন সালওয়া। সাক্ষাৎকার নিয়েছেন সাবিহা জামান

কিছুদিন পর বড় পর্দায় আপনার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। কেমন অনুভব করছেন?

আমার অনুভূতি অসাধারণ। আমরা যারা নতুন কাজ করছি তাদের প্রতি দর্শকের একটা প্রত্যাশা থাকে। আশা করি, দর্শকের সে চাওয়া পূরণ করতে পারব। ১৬ সেপ্টেম্বর আমার ফিল্ম মুক্তি পাচ্ছে। খুব ভালো লাগছে। অন্যরকম অনুভূতি। ভয়ও লাগছে, কারণ প্রথমবার প্রত্যাশা অনেক বেশি, কেমন করলাম। সিনেমা মুক্তির পর বাকিটা বুঝতে পারব।

ক্যারিয়ার নিয়ে আপনার ভাবনা কী?

২০১৮ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পর কখনো পরিকল্পনা ছিল না আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসব। মূলত ভালো লাগা থেকে কাজ করা। চারটা সিনেমায় কাজ করেছি, নতুন কোনো কাজে হাত দিইনি। কারণ আমি চাচ্ছিলাম, আমার পারফরম্যান্স কেমন হলো এটা দেখি। নিজের কাজগুলো ভালো হচ্ছে কিনা এটা দেখার একটা তাগিদ থাকে। সিনেমা মুক্তি না পেলে তো আসলে বোঝা যায় না দর্শক আমাকে কীভাবে নিচ্ছে আর আমি কেমন কাজ করছি। অপেক্ষা করছিলাম আমার এক-দুইটা সিনেমা মুক্তির জন্য। তার পরই সিদ্ধান্ত নেব কী করব। যদিও আমার মনে হয় পরিকল্পনা মতো আমাদের জীবনে সবকিছু হয় না। অনেক সময় আমরা পরিস্থিতির কারণে কিছু সিদ্ধান্ত বদল করি কিংবা নতুন সিদ্ধান্ত গ্রহণ করি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন