You have reached your daily news limit

Please log in to continue


উদ্ধার অভিযান শেষ, নৌকাডুবিতে নিখোঁজ ৩ জনের সন্ধান মেলেনি

রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির তিন দিন পরও নিখোঁজ তিনজনের সন্ধান মেলেনি। নিখোঁজ তিনজনের জীবিত থাকার কোনো সম্ভাবনা নেই বলেই ধরে নেওয়া হয়েছে। অন্তত মরদেহের সন্ধান না পেলেও আজ মঙ্গলবার দুপুরে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।


এর আগে গত রোববার দুর্ঘটনার পর থেকেই পদ্মা নদীতে উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চারজন ডুবুরি ঘটনাস্থল থেকে ভাটিতে রাজশাহীর চারঘাট ও বাঘা পর্যন্ত অনুসন্ধান চালায়। কিন্তু মরদেহের কোনো সন্ধান মেলেনি। ডুবে যাওয়া নৌকা দুটিও খুঁজে পাওয়া যায়নি।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের স্টেশন অফিসার লতীফুল বারী বলেন, ‘তিন দিন সন্ধান চালিয়েও নিখোঁজদের সন্ধান না পাওয়ায় আজ (মঙ্গলবার) দুপুরে অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে। এখন পরিবারের সদস্যরা খোঁজ রাখছেন। কোথাও মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তা উদ্ধার করতে সহযোগিতা করবেন।’


পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ৩ জনের সন্ধান মেলেনি
প্রসঙ্গত রোববার ভোর ৬টার দিকে রাজশাহী নগরীর তালাইমারী বিজয়নগর শাহপুর এলাকায় প্রায় ২৫ জন যাত্রী নিয়ে পদ্মা নদীতে একটি নৌকা ডুবে যায়। এতে তিনজন নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তিরা হলেন—নগরীর মিজানের মোড় এলাকার সাদেক আলী, একই এলাকার মো. নজু এবং ডাঁসমারী সাতবাড়িয়া এলাকার মো. নবী। তাঁরা সবাই পদ্মার চরে কৃষিকাজ করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন