উর্বশী কে সেটাই তো জানি না: নাসিম শাহ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৭

এবারের এশিয়া কাপে আফগানিস্তানের সঙ্গে সুপার ফোরের ম্যাচে ইনিংসের ১৯তম ওভারের প্রথম ২ বলে ২টি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। দশ নম্বরে ব্যাট করতে নেমে এমন কীর্তি রাতারাতি তারকা বানিয়ে দেয় তাকে। এরপর থেকে নেট দুনিয়ায় নাসিমকে নিয়ে চলছে জোর চর্চা।


নাসিম শাহর সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জনও ডালপালা মেলেছ জোরালোভাবে। উর্বশীর কারণেই এমন আলোচনার জন্ম নিয়েছে। পাকিস্তানের এ তরুণ পেসারের একটি ভিডিও সামাজিকমাধ্যমে পোস্ট করেন উর্বশী। এরপর থেকেই তাদের দুজনকে জড়িয়ে নানা গল্প ছড়িয়ে পড়ে।


অনেকেই উর্বশী ও নাসিমের মধ্যে সম্পর্কের সূত্র খুঁজে বেড়াচ্ছেন। এমন সময়ে নাসিম উল্টো জানতে চান, ‘উর্বশী রাউতেলা কে?’ যাকে জড়িয়ে এতো আলোচনা, যে বলিউড নায়িকা তার ভিডিও শেয়ার করেছেন, সেই উর্বশী রাউতেলাকে চেনেনই না নাসিম শাহ!


উর্বশী রাউতেলার প্রসঙ্গ তুলতেই নাসিম বলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে তাও আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’


উর্বশী তার ভিডিও শেয়ার প্রসঙ্গে পাকিস্তানি এই তরুণ পেসার বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে ভালো লাগে তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তা হলে খুব ভালো কথা।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us