ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারির গুলিতে ২ পুলিশ গুলিবিদ্ধ

আজকের পত্রিকা প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৪

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মাদক কারবারিদের গুলিতে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তারা হলেন নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোহেল ও উপপরিদর্শক (এসআই) রনি সোরে রানা।



থানার পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মাদক ব্যবসায়ী মন্নাফ ওরফে মনেকের (৫০) বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলা রয়েছে। গত ১৯ এপ্রিল মাদক ও দেশীয় অস্ত্রসহ তাঁকে গ্রেপ্তার করে জেলে পাঠায় পুলিশ। কিছুদিন আগে জেল থেকে জামিনে বেরিয়ে আবারও তিনি মাদক বেচাকেনা ও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেন। এদিকে তাঁর ছেলে শিপনও ডাকাতি, মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।



তাঁরা বাবা-ছেলে এলাকায় অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মনেককে আটক করে পুলিশ। এই সংবাদ পেয়ে তাঁর ছেলে শিপনসহ কয়েকজন মাদক কারবারি দুই দিক থেকে আক্রমণ করে পুলিশের ওপর গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এ সময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যায়। মাদক কারবারিদের গুলিতে নবীনগর থানার পুলিশ পরিদর্শক মো. সোহেল ও উপপরিদর্শক রনি সোরে রানা গুলিবিদ্ধ হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us