সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন ক্লপ

কালের কণ্ঠ প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯

প্রিমিয়ার লিগে ধুকছে লিভারপুল। ছন্দ খুঁজে ফেরা দলটি এবার হোঁচট খেয়েছে চ্যাম্পিয়নস লিগেও। গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই নাপোলির মাঠে হেরেছে বড় ব্যবধানে। এমন হারের পর সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন দলটির জার্মান কোচ ইয়ুর্গেন ক্লপ।


বুধবার রাতে দিয়েগো আরমান্দো ম্যারাদোনা স্টেডিয়ামে চ্যাম্পিয়নস লিগে 'এ' গ্রুপের ম্যাচে লিভারপুলকে ৪-১ গোলে হারায় নাপোলি। জোড়া গোল করে নাপোলির জয়ে বড় অবদান রেখেছেন জিয়েলেনস্কি।


নাপোলির মাঠে ম্যাচ জুড়ে ভুগতে দেখা গেছে লিভারপুলকে। পরপর দুটি পেনাল্টি উপহারের পর রক্ষণ হয়ে যায় ছন্নছাড়া। আক্রমণভাগও ছিলনা গোছানো। সবকিছু মিলিয়ে নাপোলির কাছে অসহায় আত্মসমর্পণ করেছে ইংলিশ ক্লাবটি। এমন পারফরম্যান্সের পর নিজেদের উপর দোষারোপ করলেন ক্লপ। সেই সঙ্গে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি,'আমি তাদের বিনিয়োগের সমস্ত জিনিস জানি এবং এটি একটি খুব হতাশাজনক রাত ছিল তাই আমাকে তাদের কাছে দুঃখ প্রকাশ করছি। '


ম্যাচ শুরুর ২০ মিনিটের মধ্যেই দুটি পেনাল্টি পায় নাপোলি। যদিও একটি থেকে গোল করতে পারেনি। তবে শুরুতেই এই দুটি পেনাল্টি মেনে নিতে পারছেন না ক্লপ,'এটা অবশ্যই প্রথমবার নয়, মিডিয়াতে আমি এর আগেও বলেছি। আমি মনে করি এই ম্যাচে আমাদের অনেক সমস্যা ছিল। প্রথমত, নাপোলি অনেক ভাল খেলেছে এবং আমরা অনেক খারাপ খেলেছি। আমরা কেনো খারাপ খেললাম? আমরা ম্যাচের শুরুটা ভুলে যেতে পারি না। কিভাবে পর পর দুটি পেনাল্টি দিয়ে শুরু হয়! মাঠের এই পরিস্থিতে এটা সহজ নয়। কিন্তু আমাদের সমস্যা হচ্ছে যথেষ্ট ভাল খেলিনি। এর মানে আমরা কমপ্যাক্ট ছিলাম না।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us