পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:২০

কক্সবাজারের পেকুয়ায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে। রোববার (৪ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম মর্তুজা বেগম (৩৫)।


তিনি পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা এলাকার আবদু শুক্কুরের স্ত্রী ও মোজাহের আহমেদের মেয়ে। সকাল ৭টার দিকে বাড়ি থেকে বিছানায় শোয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) খায়ের উদ্দিন ভূঁইয়া বলেন, নিহত নারীর গলায়, পেটে, পিঠে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে ওয়ার্ড মেম্বার বাদশা মিয়া বলেন, ‘শুক্কুর একজন মাদকাসক্ত ব্যক্তি। দিনমজুরি করে যা পান তা দিয়ে মাদক সেবন করেন। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তার কলহ লেগেই থাকতো।


শনিবার (৩ সেপ্টেম্বর) রাতেও তাদের মধ্যে ঝগড়া হয় বলে জেনেছি। সকালে শুক্কুরের স্ত্রীর মরদেহ নিয়ে যায় পুলিশ।’ আবদু শুক্কুর মাদকাসক্তের পাশাপাশি পরকীয়াতেও আসক্ত দাবি করে নিহত নারীর ভাই জসিম উদ্দিন বলেন, ‘একাধিক মেয়ের সঙ্গে শুক্কুরের অবৈধ সম্পর্ক ছিল। এ নিয়েও তাদের সংসারে ঝামেলা হতো। দফায় দফায় সালিশ-বৈঠক করেও তাকে ঠিক করা যায়নি। আমার বোন এসব ব্যাপারে প্রতিবাদ করায় রোববার ভোরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।’ পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us