ভুয়া পরিচয়ে মাদক কিনতেন মাইকেল

আজকের পত্রিকা প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৩

২০০৯ সালটি পপ সংগীতপ্রেমী, বিশেষ করে মাইকেল জ্যাকসনভক্তদের জন্য একটি শোকের বছর। ওই বছরের ২৫ জুন মারা যান ‘কিং অব পপ’ মাইকেল জ্যাকসন। এক যুগের বেশি সময় পেরিয়ে গেলেও তাঁর মৃত্যুর কারণ নিয়ে নতুন নতুন তথ্য উঠে আসছে এখনো। নতুন এক তথ্যচিত্রে দাবি করা হয়েছে, বেনামি পরিচয়ে নিয়মিত মাদক সংগ্রহ করতেন জ্যাকসন।



মাইকেল জ্যাকসনের বর্ণাঢ্য জীবনযাপন ও মৃত্যুর ঘটনা নিয়ে নির্মিত হয়েছে তথ্যচিত্র ‘হু রিয়েলি কিলড মাইকেল জ্যাকসন’। ৬ সেপ্টেম্বর তথ্যচিত্রটি প্রিমিয়ার করবে ফক্স। দুই দিন আগে নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ তথ্যচিত্রে দেখানো হয়েছে, তদন্তকারীরা এমন অন্তত ১৯টি ভুয়া পরিচয়পত্রের সন্ধান পেয়েছেন, যা দিয়ে মাদক কিনতেন প্রয়াত পপ তারকা।



মাইকেলের মৃত্যুর কারণ নিয়ে অনেক ধরনের মত রয়েছে। তার মধ্যে বিশেষজ্ঞদের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য মতটি হলো, অ্যানেস্থেটিক প্রপোফল নিয়মিত ব্যবহার করতেন জ্যাকসন। তাঁর ব্যক্তিগত চিকিৎসক কনরাড মারি এই ওষুধ ইনজেকশনের মাধ্যমে দিতেন জ্যাকসনকে। পপ তারকার মৃত্যুর পর কনরাডকে প্রপোফল দেওয়ার অভিযোগে অনিচ্ছাকৃত হত্যার দায় নিতে হয়। চার বছরের কারাদণ্ড হয় তাঁর। যদিও সেই সাজা পরবর্তী সময়ে দুই বছর কমে যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us