আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্য গ্রেপ্তার

ঢাকা পোষ্ট প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ২০:৫৭

রংপুর বিভাগের দিনাজপুর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ১১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেপ্তারদের কাছ থেকে ৭টি ব্যাটারি, ৪টি খোলা ট্রান্সফর্মার, দুই লাখ টাকা মূল্যের ১টি হাইড্রোলিক জ্যাক ও বিভিন্ন সরঞ্জামাদিসহ ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়েছে। 


এ দলটি একটি ইট ভাটার নৈশ্যপ্রহরীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে মারধর করে ইট ভাটাতে ডাকাতি সংঘটিত করে।



গ্রেপ্তার ডাকাত সদস্যরা হলেন- শাহীন মিয়া (২৮), দুলাল (৪৫), সাজ্জাত হোসেন (৪০), রেজাউল করিম (৩৫), সিফাজুল ইসলাম (৩২), আবু বক্কর সিদ্দিক (৬০), ফারুক (৩২), শরিফুল ইসলাম (৩৮), ভুট্টু চন্দ্র বর্মন (৪০), আল-আমিন ইসলাম (৫০) ও আব্দুস সালাম (৪৩)। তারা সবাই ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, কুড়িগ্রাম ও রংপুরের বিভিন্ন উপজেলার বাসিন্দা।



বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি রংপুর ও দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে ডাকাতির ঘটনায় গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব-১৩। এরই অংশ হিসেবে মঙ্গলবার (৩০ আগস্ট) গভীর রাতে গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব-১৩ রংপুর জানতে পারে পার্শ্ববর্তী দিনাজপুর জেলার কাহারোল থানাধীন প্রীতি বাজার সংলগ্ন মেসার্স এ এ ব্রিকস নামক ইট ভাটাতে ডাকাতরা হানা দিয়েছে। ডাকাতির ঘটনা প্রতিরোধ এবং ডাকাতদের গ্রেপ্তারের লক্ষে র‍্যাবের একটি চৌকস দল সেখানে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের  ১১ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us