You have reached your daily news limit

Please log in to continue


ইলন মাস্কের সাথে সম্পর্কে ভালোবাসার অভাব ছিল, দাবি অ্যাম্বার হার্ডের

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড ও বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের মধ্যে সম্পর্ক নিয়ে এযাবত কম জল ঘোলা হয়নি। টেসলার সিইও নিজে থেকে খুব স্পষ্ট করে কিছু না বললেও, অ্যাম্বার হার্ডের অভিযোগ থামেনি।

প্রাক্তন স্বামী জনি ডেপের আনা মানহানি মামলার সঙ্গে ইলন মাস্কও জড়িয়ে যাওয়ায় কিছুদিন পরপরই নতুন নতুন চমকপ্রদ তথ্য সামনে আসছে! এবার জানা গেছে, ইলন মাস্ক ও অ্যাম্বার হার্ডের মধ্যে সম্পর্কে 'ভালোবাসার অভাব' ছিল। মানহানি মামলা প্রসঙ্গে ডা. ডন হিউ ও অ্যাম্বার হার্ডের মধ্যে ব্যক্তিগত সেশনের বিষয়ে আদালতকে অবগত করা হয়েছিল। সেখান থেকেই পাওয়া গেছে এই নতুন তথ্য। 

'অ্যাকুয়াম্যান' অভিনেত্রী অভিযোগ করেছেন, ইলন মাস্কের সাথে সম্পর্কের পর তার মনে হয়েছিল তার 'আত্মা একদম মরে গেছে'। মাস্কের সাথে তার সম্পর্ক সত্যিকার অর্থে কেমন  ছিল তা জানিয়েছেন অ্যাম্বার হার্ড।


ডা. হিউর নোট থেকে জানা গেছে, ইলন মাস্কের সাথে নিজের সম্পর্কের ব্যাপারে অ্যাম্বার হার্ড বলেছেন, "আমার হৃদয় ভেঙে গিয়েছিল। আমার আত্মা একদম মরে গিয়েছিল ওই সম্পর্কে থাকার সময়। আমার মধ্যে কোনো অনুভূতিই কাজ করতো না।"

কিছুদিন আগেই অভিনেত্রীর এক বান্ধবীর স্বামীর দেওয়া সাক্ষ্যে জানা গেছে যে, ডেপের সাথে সম্পর্ক থাকতেই ইলন মাস্কের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন এই মার্কিন অভিনেত্রী। এই সম্পর্ককে ঘিরে অ্যাম্বার হার্ড ও থেরাপিস্টের মধ্যে অন্যান্য কথপোকথন চলার সময় ডা হিউ তাকে বলেন, "আপনি তো তাকে (ইলন মাস্ক) ভালোবাসতেন না, আপনি হাজারবার এটা আমাকে বলেছেন। আপনি বলেছেন যে তখন শুধু শূন্যতা পূরণ করতে আপনি তাকে বেছে নিয়েছিলেন।"

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন