আমরা এশিয়া কাপ জিততে পারি: আসগর আফগান

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২, ১১:৫২

আয়োজক দেশ শ্রীলঙ্কাকে রীতিমতো বিধ্বস্ত করে এবারের এশিয়া কাপের শুরু করেছে আফগানিস্তান ক্রিকেট দল। শুরুতে দুর্দান্ত বোলিংয়ে লঙ্কানদের ১০৫ রানে গুটিয়ে দেয় আফগানরা। পরে মাত্র ১০.১ ওভারেই সে লক্ষ্য তাড়া করে ৮ উইকেটের সহজ জয় পায় মোহাম্মদ নাবির দল।


এমন দারুণ শুরুর পর এশিয়া কাপ নিয়ে আশাবাদী হতে শুরু করেছে বিশ্ব ক্রিকেটের উদীয়মান শক্তি হিসেবে আবির্ভুত হওয়া দেশটি। আফগানিস্তানের সাবেক অধিনায়ক আসগর আফগানের বিশ্বাস, এশিয়া কাপের এবারের আসরে চ্যাম্পিয়নও হতে পারে তার দেশ।


প্রথমবার ২০২০ সালে এ ব্যাপারে আশার কথা জানিয়েছিলেন আসগর। এবার এশিয়া কাপ শুরুর আগেও সে কথা মনে করিয়ে দিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম ক্রিকট্র্যাকারে আসগর বলেছেন, ‘আমি এখনও বিশ্বাস করি আফগানিস্তান এশিয়া কাপ জিততে পারে।’


নিজের বক্তব্যের পক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, ‘আমি আমাদের ছেলেদের এগিয়ে রাখবো কারণ টি-টোয়েন্টি ফরম্যাটে তাদের অভিজ্ঞতা অনেক। বিশেষ করে তারা যখন দুবাইয়ে খেলে। দলের বর্তমান ফর্ম ও খেলোয়াড়দের কম্বিনেশন দারুণভাবে এগোচ্ছে। আমাদের প্রস্তুতিও এবার জোরদার হয়েছে।’


শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপ শুরুর মাধ্যমে সুপার ফোরের টিকিট একপ্রকার নিশ্চিতই করে ফেলেছে আফগানিস্তান। গ্রুপ পর্বে তাদের দ্বিতীয় ম্যাচ মঙ্গলবার, বাংলাদেশের বিপক্ষে। ভালো নেট রানরেটের কারণে এই ম্যাচে অল্প ব্যবধানে হারলেও সুপার ফোরের টিকিট পেয়ে যেতে পারে আফগানরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us