পান থেকে চুন খসলেই রেগে যান আপনার স্ত্রী? জানুন কোন উপায়ে সহজেই সামলে নেবেন পরিস্থিতি

এইসময় (ভারত) প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২, ১৭:২৫

আসলে প্রত্যেক সম্পর্কেই নানা রকমের অভিজ্ঞতা থাকে। কখনও দুষ্টুমিষ্টি প্রেম থাকে। আবার টকঝাল ঝগড়াও থাকে। বলে রাখা ভালো, স্ত্রী যখন অভিমান করে থাকেন। স্বামীরা কিন্তু তা বেশ পছন্দ করেন। অল্প বেশি রাগ-অভিমান থাকতেই পারে। কিন্তু তা যদি একটা বাড়াবাড়ির পর্যায় যায়, তখন অস্বস্তির শেষ থাকে না। আসলে স্বামী-স্ত্রীর মধ্য়ে ঝগড়া তো হবেই! কিন্তু তা যেন এমন পরিস্থিতিতে না চলে যায় যে, আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে শুরু করে। কখনও না কখনও ধৈর্য্যচ্যুতি হয়েই থাকে। সঙ্গী সহজেই মেজাজ হারালে তার প্রভাব অন্য সঙ্গীর উপরে পড়বেই। আপনার স্ত্রীও কি কথায় কথায় রেগে যান?


প্রথমেই যে বললাম, স্ত্রী রেগে যেতেই পারেন। কিন্তু তা যদি খুবই ঘনঘন হয়। তখন কিন্তু মুশকিল। তাই বলে এমন কাজ আপনি করবেন না, যাতে পরিস্থিতি আরও খারাপ হতে পারে! বরং এমন কাজ করুন, যা আপনাদের সম্পর্কও ঠিক রাখে। স্ত্রী’র কথায় কথায় রেগে যাওয়াও আপনি সামলে নিতে পারেন।
তাঁর রাগ পড়ে কীভাবে?

প্রত্যেকেরই একটা মেল্টিং পয়েন্ট থাকে। যখন আপনার স্ত্রী খুবই রেগে আছেন, তখন তাঁর মেল্টিং পয়েন্ট বোঝার চেষ্টা করুন। এমন কোনও কথা তখন বলে বসবেন না, যা পরিস্থিতি আরও খারাপ করে দিতে পারে। যদি কোনও ভুল করে থাকেন যা আপনার স্ত্রীকে রাগিয়ে দিতে পারে, তাহলে আগে থেকেই তাঁর কাছে দোষ স্বীকার করে নিন। ক্ষমা চেয়ে নিন। আপনি যে অনুতপ্ত তা আপনাকে দেখেই যেন বোঝা যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us