বিপদ কাটাতে গুরুজির আশ্রমে জ্যাকলিন, নিয়মিত করছেন ধর্মচর্চা

কালের কণ্ঠ প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২, ১৬:০৩

মানুষ তাদের কঠিন সময়ে ধার্মিক হয়ে ওঠে।  ধনী হোক বা দরিদ্র, মানুষ সংকটে পড়লে সান্ত্বনা পেতে ঈশ্বরের দিকে ফিরে যায়। সেই ধর্মীয় বিষয়ে যখন বলিউডের প্রসঙ্গ আসে, সেখানে আধ্যাত্মিক গুরুদের সম্মতি ছাড়া তারকাদের তেমন কিছু করতে দেখা যায় না। ‘কিক’ খ্যাত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের ক্ষেত্রেও এমনটাই ঘটেছে।


জ্যাকলিন বর্তমানে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর কথিত সম্পর্কের শিরোনাম হওয়ার পর থেকে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর  ২০০ কোটি টাকার অর্থ আত্মসাৎ এর মামলায় এই অভিনেত্রীর নাম উঠেছে।


তাই এই কঠিন সময়ে গুরুজির শরনাপন্ন হলেন জ্যাকলিন।  বলিউডের অনেক পরিবার দিল্লির গুরুজি নির্মল সিংয়ের দৃঢ় বিশ্বাসী। জ্যাকলিন ফার্নান্দেজও সম্প্রতি দিল্লির ছাত্তারপুরে গুরুজির আশ্রমে গিয়েছিলেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় গণমাধ্যম পিংক ভিলাকে জানিয়েছে, ‘‘অভিনেত্রী জুলাই মাসে আশ্রমে গিয়েছিলেন। গুরুজির দ্বারা প্রতিষ্ঠিত শিব মন্দিরে আশীর্বাদ নিয়েছেন। জ্যাকলিনের ঘনিষ্ঠ কেউ তাঁর এই কঠিন সময়কে ভালো করার জন্য চত্তারপুরে গুরুজির আশ্রমে যাওয়ার পরামর্শ দিয়েছেন। ’’


সম্প্রতি জ্যাকলিন গুরুজির ব্রেসলেট পড়ছেন এবং দিনে একবার গুরু মন্ত্র জপ করার পাশাপাশি গুরুজির আশীর্বাদ সঙ্গে করে সর্বত্র নিয়ে যাচ্ছেন বলেও জানিয়েছে সেই সূত্র।


গুরুজি নির্মল সিং পাঞ্জাবের মালেরকোটলার বাসিন্দা। ২০১৮ সালের ৩০ এপ্রিল মারা গেছেন তিনি। গুরুজির ভক্তসংখ্যা অগনিত। বলিউডের অনেক তারকাই গুরুজির প্রবল ভক্ত।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us