ঘরে ঢুকে প্রবাসীর হাত-পায়ের রগ কাটলো প্রতিপক্ষ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২, ১৯:২৭

মুন্সিগঞ্জ সদর উপজেলায় ঘরে ঢুকে বাবুল গাজী (৩২) নামের এক প্রবাসীকে কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত বাবুল বলেন, ‘দীর্ঘদিন প্রবাসে ছিলাম। ছয় মাস যাবত দেশে এসেছি। আমি গ্রামে থাকতাম না।


আজ সকালে গ্রামে যাই। ভিসা হয়েছে, আবার চলে যাবো বলে ঘর বিক্রি করেছিলাম। ঘরের ভেতর বৈদ্যুতিক তার খোলার জন্য মই দিয়ে ওপরে উঠি। এ সময় খাসকান্দি গ্রামের মামুন হাওলাদারের নেতৃত্বে মাসুদ ও বাঁধনসহ ৮-১০ জন লোক আমার ঘরে হামলা চালায়। মাসুদ ও বাধন আমাকে দেশীয় অস্ত্র দিকে কুপিয়েছে।’ বাবুলের স্ত্রী মিতু আক্তার বলেন, ‘আমার স্বামী গ্রামে থাকতেন না। ওর সাইপ্রাসের ভিসা আসছে। বিকেল ৪টার দিকে মামুন হাওলাদারের লোক মাসুদ ও বাঁধনসহ কয়েকজন ঘরে ঢুকে স্বামীকে কুপিয়ে জখম করে। তার হাত ও পায়ের রগ কেটে যায়।’


বাবুলের ভাবি সকিনা বেগম বলেন, ‘আমরা সৈয়দ খা’র লোক। আমাদের প্রতিপক্ষ মাসুদ ও বাঁধনরা আমার দেবর বাবুলের ঘরে গিয়ে কুপিয়ে জখম করে। বাবুলকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মাসুদ আমাদের গাড়ি অনেকক্ষণ আটকে রাখে।’ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক জাগো নিউজকে বলেন, বাবুলের শরীরে একাধিক কোপানোর ক্ষত চিহ্ন রয়েছে। হাতের ও পায়ের রগ কাটা ছিল। পায়ের হাড় ভেঙে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।’ মুন্সিগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জাগো নিউজকে বলেন, শুনেছি দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেবো। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us