উভকামী চরিত্রে পর্দায় আসছেন ‘ব্ল্যাকপিংক’ তারকা জেনি

কালের কণ্ঠ প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২, ১৪:৩৩

দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’ এর তারকা জেনি অভিনয় জগতে নাম লেখাতে যাচ্ছেন। ‘দ্য আইডল’ শিরোনামের আসন্ন সিরিজে অভিনয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই তারকা গায়িকা।  এইচবিওতে মুক্তি পেতে যাওয়া এই সিরিজটিতে মার্কিন অভিনেত্রী লিলি রোজ ডেপের বিপরীতে একটি উভকামী চরিত্রে অভিনয় করেছেন জেনি।


‘দ্য উইকেন্ড’ এবং 'ইউফোরিয়া' নির্মাতা স্যাম লেভিনসন দ্বারা নির্মিত ‘দ্য আইডল’ একটি নতুন সিরিজ যেটিতে পপতারকা জেনি একটি গৌণ ভূমিকায় অভিনয় করেছেন। সিরিজে তাকে লিলির প্রেমে মজার ভূমিকায় দেখা যাবে।  


রিপোর্ট অনুযায়ী, ‘জেনি রুবি জেন’ হিসেবে কৃতিত্ব পাওয়া জেনি একজন উভকামী মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। সদ্য প্রকাশিত ট্রেইলারে লিলি ডেপের সঙ্গে জেনির একটি দৃশ্য দেখা যায়। নাইটক্লাবে যাওয়ার আগে লিলির ও জেনির সেই দৃশ্যটি আসন্ন সিরিজে জেনির চরিত্র কেমন হবে সেই সম্পর্কে কিছুটা আভাস দিচ্ছে।


যদিও এই রিপোর্ট উদ্বেগ বাড়িয়েছে ‘কে-পপ’ তারকা জেনির এমন চরিত্রে অভিনয়ের বিষয়ে, তবে ব্লিঙ্কস (ব্ল্যাকপিঙ্ক ভক্তরা) তাদের সাপোর্ট জানিয়েছে এই অভিনেত্রীর প্রতি।


জানা গেছে, অভিনয়ে আত্মপ্রকাশের ক্ষেত্রে গায়িকা তাঁর নাম জেনি কিম ব্যবহার করবেন না। বরং জেনি রুবি জেন হিসেবেই তিনি আত্মপ্রকাশ করতে যাচ্ছেন, যা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us