ভয়ে কাঁপছে শিশুটি, লজ্জায় সন্তানের দিকে তাকাতে পারছেন না ধর্ষণের শিকার মা

আজকের পত্রিকা প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ২২:০৭

সাত বছরের শিশুপুত্রের সামনে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার এক নারী। তিনি দুই সন্তানের মা। চোখের সামনে এমন নৃশংস ঘটনা দেখেছে শিশুটি, তিন দিন পেরিয়ে গেছে, এখনো ভয়ে সিঁটিয়ে থাকছে শিশুটি। আর লজ্জায় সন্তানের সামনে দাঁড়াতে পারছেন না ধর্ষণের শিকার হওয়া মা।



আজ রোববার সকালে বালিয়াডাঙ্গী উপজেলা পাড়িয়া ইউনিয়নের জিল্লুর পাড়া গ্রামে ধর্ষণের শিকার ওই নারীর বাড়িতে গিয়ে জানা যায় ঘটনার বিস্তারিত। ধর্ষণ ও মারপিটের শিকার ওই নারীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আজ দুপুরে তাঁকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



গত শুক্রবার সন্ধ্যায় ছেলেকে সঙ্গে করে শ্বশুরবাড়ি থেকে বোনের বাড়িতে যাচ্ছিলেন ওই নারী। হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের কামারপুকুর অটো স্ট্যান্ড থেকে তাঁকে পাঁচজন অপহরণ করে চাপধা বাজারের উত্তরপাশে একটি আম বাগানে নিয়ে যায়। এরপর ছেলের গলায় ছুরি ধরে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে নারীকে মারধর করে সন্তানসহ পাশের রাস্তায় ফেলে দেওয়ার চেষ্টা করে। 



এ সময় স্থানীয় কয়েজন ফজলুর রহমান নামে অভিযুক্ত একজনকে আটক করে হরিপুর থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মা ও শিশুটিকে উদ্ধার করে। ফজলুর রহমানকে থানায় নিয়ে যায়। রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত আরও দুই জনকে আটক করে পুলিশ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us