দু’বার ব্যাট করেও ব্যর্থ বিজয়, সাকিবদের সংগ্রহ ১৬৫

সমকাল প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১৬:১৬

এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার আগে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ। আফিফ হোসেনের সবুজ দলের বিপক্ষে সাকিব আল হাসানোর লাল দল প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৬৫ রান তুলেছে। 


এশিয়া কাপের ওপেনার হিসেবে দলে আছেন এনামুল হক বিজয়। কিন্তু টি-২০ ফরম্যাটে ব্যর্থ তিনি। প্রস্তুতি ম্যাচেও ক্রিজে নেমেই আউট হন বিজয় (৪)। রানে ফেরাতে দ্বিতীয়বার ব্যাটিংয়ের সুযোগ দেওয়া হয় তাকে। কিন্তু ১৭ রানের বেশি দ্বিতীয় জীবনে করতে পারেননি তিনি। 


টি-২০ দলের নেতৃত্ব পাওয়া সাকিব আল হাসানও দু’বার ব্যাট ধরেছেন। দুই ইনিংস মিলিয়ে তিনি ৫৫ রান করেছেন। প্রথমে ব্যাট করতে নেমে ১৭ রান করেন তিনি। পরেরবার করেন ৩৮ রান। রান পাননি মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি ১২ করে আউট হন। 


ওই তুলনায় মুশফিকুর রহিম ও পারভেজ ইমন কিছুটা টাচে ছিলেন। তরুণ ওপেনার ইমন করেন ২৩ রান। মুশির ব্যাট থেকে আসে ২২ রান। পেসার তাসকিন আহমেদ ২ উইকেট নিলেও দলের ১৮তম ওভারে ১৬ রান খরচা করেন তিনি। 


এশিয়া কাপের দলে থাকা ব্যাটাররা সাকিবের লাল দলে বেশি জায়গা পেয়েছেন। অন্যদিকে আফিফের দলে আছেন পেসার এবাদত-তাসকিন ও স্পিনার নাসুম আহমেদ। ইনজুরি শঙ্কা থাকায় পেসার মুস্তাফিজুর রহমানকে এই প্রস্তুতি ম্যাচে রাখা হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us