ইরানি পরিচালকের মামলার হুঁশিয়ারিতে যা বললেন অনন্ত জলিল

প্রথম আলো প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ১৪:১৯

ইরানি প্রযোজক ও পরিচালক মুর্তজা অতাশ জমজমের সঙ্গে চুক্তিভঙ্গের অভিযোগ তুলে মামলার হুঁশিয়ারি দেওয়ার কয়েক ঘণ্টার মধ্য বিষয়টি নিয়ে মুখ খুললেন দিন: দ্য ডে-এর অভিনেতা ও বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। বৃহস্পতিবার রাতে অনন্ত জলিল তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের অবস্থান তুলে ধরেন।



গতকাল বৃহস্পতিবার এক ইনস্টাগ্রাম পোস্টে অনন্ত জলিলের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ সামনে এনেছেন মুর্তজা। তাঁর অভিযোগ, অনন্ত জলিল সিনেমার চুক্তি ও শর্ত ভঙ্গ করেছেন, সিনেমার প্রধান প্রযোজক হওয়া সত্ত্বেও অর্ধেক নির্মিত সিনেমা তাঁর কাছ থেকে হাতিয়ে নিয়েছেন অনন্ত। তবে প্রথম আলোর সঙ্গে গতকাল আলাপে উত্থাপিত অভিযোগ অস্বীকার করেন অনন্ত জলিল। এদিকে মুর্তজা অতাশ জমজম জানান, বাংলাদেশের জনগণের প্রতি সম্মান জানিয়ে বিষয়টির সুরাহার জন্য অনন্ত জলিলের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর সাড়া মেলেনি। সে কারণেই তিনি বাংলাদেশি এ অভিনেতার বিরুদ্ধে ইরানের তেহরানে মামলার সিদ্ধান্ত নিয়েছেন। সঙ্গে একজন আইনজীবী নিয়োগ করে বাংলাদেশের আদালতেও মামলা করবেন।


এদিকে মুর্তজা অতাশ জমজমের সঙ্গে অভিযোগের প্রেক্ষিতে অনন্ত জলিল লিখেছেন, ‘দিন: দ্য ডে’র শুটিং শুরু হয় ২০১৯ সালে ইরান থেকে। শেষ হয় ২০২০ সালে। বাংলাদেশসহ আরও কয়েকটি দেশে আমরা সিনেমাটির শুটিং করি। আমি শুরু থেকেই বলে এসেছি, সিনেমাটি প্রযোজনা করেছে ইরান। আমার সঙ্গে চুক্তি আছে যে সিনেমাটির বাংলাদেশে যেসব কাজ হবে (শুটিং, ডাবিং), সেগুলোর ব্যয়ভার আমি বহন করব। আমি সেটাই করেছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us