মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে তিন বাসের সংঘর্ষে দুজন নিহত

প্রথম আলো প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ১৭:৫৯

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে যাত্রী উঠানোর সময় তিনটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত হয়েছেন। আজ রোববার বেলা পৌনে তিনটার দিকে মহাসড়কের কেউটখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


উদ্ধারকারীরা জানান, নিহত দুজনের মধ্যে একজন শিশু, বয়স পাঁচ–ছয় বছর হবে। অন্যজন তরুণ, বয়স আনুমানিক ২২–২৩ বছর। তাৎক্ষণিক পরিচয় শনাক্ত করা যায়নি। সংঘর্ষের ঘটনায় তিন বাসের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।


ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা পৌনে তিনটার দিকে ঢাকামুখী মোল্লা পরিবহনের একটি বাস শ্রীনগরের কেউটখালী এলাকা থেকে যাত্রী তুলছিল। মোল্লা পরিবহনের সামনে ছিল সাকুরা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস। ওই সময় পেছন থেকে শরিয়তপুর পরিবহনের একটি বাস এসে মোল্লা পরিবহনকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এতে ওই তিন বাসের ১০-১৫ জনের মতো আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।


শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক যুবায়েত হোসেন খান বলেন, বিকেল চারটা পর্যন্ত সড়ক দুর্ঘটনায় আহত আটজনকে হাসপাতালে আনা হয়। তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us