সাক্ষীর দাবি, এক হাজার ইয়াবা উদ্ধার হয়েছে, পুলিশ বলছে ২০টি

প্রথম আলো প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ১৬:২৭

মাদকের একটি মামলায় সাক্ষ্য দিতে আদালতে এসে এক ব্যক্তি দাবি করেছেন, মামলাটির আসামির কাছ থেকে পুলিশ এক হাজার ইয়াবা ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। কিন্তু ওই মামলার বাদী পুলিশ কর্মকর্তার ভাষ্য, জব্দ করা ইয়াবার সংখ্যা ২০, ফেনসিডিল ৭০ বোতল। রায় লেখার সময় বিষয়টি আদালতের পর্যবেক্ষণে এলে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন বিচারক। গত বৃহস্পতিবার নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ নির্দেশনা দেন। গতকাল শনিবার ঘটনাটি আলোচনায় আসে।


মামলার রায়ে আসামি নুরজাহান বেগমকে দুই বছরের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত। মামলাটির আরেক আসামি জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে অন্য আদালতে এখনো বিচার চলছে।


নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সূত্রে জানা গেছে, নাটোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার সাবেক উপপরিদর্শক কৃষ্ণ মোহন সরকার ২০১৭ সালে সদর থানায় নুরজাহান বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন। মামলার এজাহারে তিনি লেখেন, আসামি নুরজাহানের কাছ থেকে ২০ ইয়াবা এবং জাহাঙ্গীর হোসেনের কাছ থেকে ৭০টি ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তদন্ত কর্মকর্তা আদালতে জমা দেওয়া অভিযোগপত্রেও একই তথ্য দেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us