এখনও জ্ঞান ফেরেনি রাজু শ্রীবাস্তবের, এমসে ভর্তি করানো হল অভিনেতার ছোট ভাই কাজুকেও

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২, ১১:৪৫

দিল্লির এমসে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কৌতুকশিল্পী, অভিনেতা রাজু শ্রীবাস্তব। গত ৪৬ ঘণ্টায় এক বারও তাঁর জ্ঞান ফেরেনি। শুধু তা-ই নয়, জানা গিয়েছে রাজুর ছোট ভাই কাজু শ্রীবাস্তবকেও সেখানেই ভর্তি করা হয়েছে।


দিল্লির কয়েকটি সংবাদ সংস্থা সূত্রে খবর, দিন তিনেক আগে অস্ত্রোপচার হয়েছে কাজুর শরীরে। একটি টিউমার বাদ দেওয়া হয়েছে। সে জন্যই এমসে ভর্তি আছেন তিনি।


তবে রাজুর স্বাস্থ্য সম্পর্কে তাঁকে কিছুই জানানো হয়নি। চিকিৎসকরা দু’দিন আগে জানিয়েছিলেন, রাজুর হৃদ্‌যন্ত্র ঠিকমতো কাজ করছে না। তিনি ভেন্টিলেশনে আছেন। কৃত্রিম ভাবে শ্বাস নিচ্ছেন। মস্তিষ্কও প্রায় অসাড়। যদিও রাজুর পরিবারের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘রাজুর অবস্থা স্থিতিশীল। আমরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করছেন। সকল শুভানুধ্যায়ীর ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। অনুগ্রহ করে গুজবে কাজ দেবেন না।’


উল্লেখ্য, গত বুধবার জিমে ট্রেডমিলে ছুটতে ছুটতে হঠাৎ পড়ে যান রাজু। জিম প্রশিক্ষক তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসায় ঠিক সময় চিকিৎসা শুরু হয়। অ্যাঞ্জিয়োপ্ল্যাস্টি হয় দ্রুত। বুকে দুটো স্টেন্ট বসেছে অভিনেতার। যদিও এখনও তাঁর জ্ঞান ফেরেনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us