গভীর রাতে এটিএম বুথে ছুরিকাঘাতে খুন, ধাওয়া করে ধরলেন প্রহরী

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১৩:৩৭

রাজধানীর উত্তরার সোনারগাঁও জনপদের এটিএম বুথে টাকা উত্তোলন করার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরিফ উল্লাহ (৪৪) নামে এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন। পরে ওই ছিনতাইকারীকে ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করেছেন একজন নিরাপত্তাপ্রহরী। 


বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত রাত পৌনে ১টার সময় এই ঘটনা ঘটে। ঘটনার পর পর গুরতর জখম অবস্থায় শরিফকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঢাকা পোস্টকে বলেন, গভীর রাতে শরিফ উল্লাহ উত্তরা ১২ নম্বর সেক্টরের রোড ৬/সির ২৪ নম্বর প্লটের ব্যবসা প্রতিষ্ঠান জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানেটারি থেকে বাসায় যাওয়ার সময় এটিএম বুথে টাকা তুলতে ঢোকেন। এ সময় এটিএম বুথে আব্দুস সামাদ নামে এক ছিনতাইকারী ঢুকে ধারাল ছুরি দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে। শব্দ পেয়ে নিরাপত্তা প্রহরী ঘটনাস্থলে গেলে আব্দুস সামাদ দৌড়ে পালানোর চেষ্টা করে। এরপর তাকে ধাওয়া করে জমজম টাওয়ারের সামনে থেকে ধরে ফেলেন ওই নিরাপত্তা প্রহরী। পরে আমাদের খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তার কাছ থেকে ধারাল অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us