রিচা–আলীর বিয়েতে ৪০০ জন দাওয়াত পাবেন

প্রথম আলো প্রকাশিত: ০৯ আগস্ট ২০২২, ১৮:৪৫

এত দিনে হয়তো সুখের সংসার পেতে ফেলতেন বলিউডের জনপ্রিয় জুটি রিচা চাড্ডা আর আলী ফজল। কিন্তু বাদ সেধেছিল করোনা। করোনার কারণে তাঁদের বিয়ে দীর্ঘ সময় ধরে আটকে গেছে। এই জুটি যে শিগগিরই সাত পাকে বাঁধা পড়বেন, তা আগেই খবরে এসেছে। এখনকার তাজা খবর অনুযায়ী, অত্যন্ত জাঁকজমকের সঙ্গে বিয়ে করতে চলেছেন আলী আর রিচা।
অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলী আর রিচা। ২০১৯ সালেই তাঁদের বাগদান হয়ে গিয়েছিল। আর ২০২০ সালের এপ্রিলে এই জুটির বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে আলী আর রিচার বিয়ের পরিকল্পনা ভেস্তে গিয়েছিল।

গত বছর এক সাক্ষাৎকারে রিচা প্রথম আলোর মুম্বাই প্রতিনিধিকে বলেছিলেন যে করোনা বিদায় নিলে অত্যন্ত আড়ম্বরের সঙ্গে বিয়ে করবেন তাঁরা। জানা গেছে, রিচা আর আলী আগামী সেপ্টেম্বরে বলিউড স্টাইলে বিয়ে করতে চলেছেন। দিল্লিতে তাঁদের গ্র্যান্ড বিয়ের আসর বসবে।

গায়েহলুদ, মেহেদি আর সংগীতের আয়োজন দিল্লিতেই সম্পন্ন হবে। এর প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়ে গেছে। জানা গেছে, আলী ও রিচার বিয়েতে দুই পরিবারের আত্মীয়–পরিজন, বন্ধুবান্ধব আর ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন। তবে এখানেই শেষ নয়। মুম্বাইতে রিচা আর আলী এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করতে চলেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us