ক্লাসে বৈদ্যুতিক পাখার আঘাতে চোখ হারালেন শিক্ষিকা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০২ আগস্ট ২০২২, ২১:৪৩

কুড়িগ্রামের উলিপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে বৈদ্যুতিক পাখার আঘাতে চোখ হারিয়েছেন ওই স্কুলের এক সহকারী শিক্ষক। সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।


মঙ্গলবার (২ আগস্ট) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ক্ষতিগ্রস্ত চোখে অপারেশন করা হয়। আহত শিক্ষকের নাম শিরিনা আকতার (৪০)। তিনি জেলার চিলমারী উপজেলার শরিফেরহাট এলাকার বদরুল আলম খন্দকারের মেয়ে এবং কুড়িগ্রাম পৌর এলাকার নাজিরা চৌধুরী পাড়া গ্রামের শেখ আলমগীর কবীর বাবলুর স্ত্রী। ২০২০ সাল থেকে তিনি ওই বিদ্যালয়ে শিক্ষকতা করছেন।



একই বিদ্যালয়ের শিক্ষক মিলনী রানী রায় বলেন, ‘সোমবার দুপুরে শিরিনা আকতার চতুর্থ শ্রেণির ক্লাস নিতে যান। কিছুক্ষণের মধ্যে হঠাৎ তার চিৎকার শুনে আমরাসহ আশপাশের লোকজন ক্লাস রুমে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি, তার ডান চোখ দিয়ে রক্ত ঝরছে। তিনি শুধু চিৎকার করছেন। মাথার ওপরের ফ্যানটি বাঁশ দিয়ে বাঁধা ছিল। একদিকের বাঁধন আলগা হয়ে বাঁশটি হেলে পড়লে ফ্যানের একটি ডানা সরাসরি তার ডান চোখে আঘাত করে। পরে আহত শিক্ষককে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ তার চোখের অপারেশন করা হয়

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us