You have reached your daily news limit

Please log in to continue


স্বেচ্ছাসেবক দলের নেতা নিহতের ঘটনায় বিক্ষোভ কর্মসূচি স্থগিত করেছে ভোলা বিএনপি

ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম নিহতের ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে ডাকা বিক্ষোভ কর্মসূচি স্থগিত করেছে ভোলা বিএনপি। কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার বেলা ১১টায় ভোলায় বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে ওই কর্মসূচি স্থগিত করে আজ বাদ আসর নিহত আবদুর রহিম ও আহত নেতা–কর্মীদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে জেলা বিএনপি।


এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর মুঠোফোনে বলেন, ‘এটা আমার পক্ষে সম্ভব হয়নি। নেতা-কর্মীরা বিচ্ছিন্নভাবে আত্মগোপনে আছেন। চারদিকে পুলিশ বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালাচ্ছে। এ অবস্থায় বিক্ষোভ মিছিল স্থগিত ছাড়া উপায় ছিল না। একজন মারা গেছেন, আরেকজন (ছাত্রদলের সভাপতি নুরে আলম) মৃত্যুশয্যায়। বাকিরা হাসপাতালের বিছানায় যন্ত্রণায় ছটপট করছেন। যাঁরা বাড়িতে চিকিৎসাধীন, তাঁদেরও পুলিশ দৌড়ের মধ্যে রেখেছে। এ অবস্থায় বিক্ষোভ করে পুলিশের হাতে নেতা-কর্মীরা ধরা পড়ুক, এটা চাই না। আগে নেতা-কর্মীরা সুস্থ হোক, তারপরে দেখা যাবে। বাদ আসর নিহত ও অসুস্থ নেতা-কর্মীদের রোগমুক্তি চেয়ে দোয়া করাচ্ছি। সেখানে সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানাচ্ছি। মোট কথা বর্তমান পরিস্থিতিতে বিক্ষোভ অসম্ভব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন