প্রথম সন্তান গর্ভে নিয়ে অ্যাকশন মুভির জন্য দৌড়ঝাঁপ! হলিউডে কাজের অভিজ্ঞতা জানালেন আলিয়া

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০১ আগস্ট ২০২২, ১১:৫৩

গর্ভে প্রথম সন্তান আর হলিউডে প্রথম কাজ। জীবনে প্রথম বার এমন আশ্চর্য সমাপতন আলিয়া ভট্টের জীবনে। কী ভাবে পারলেন সব দিক সামলে ঘরে ফিরতে? অভিনেত্রী জানালেন, ‘হার্ট অফ স্টোন’ শ্যুটিংয়ের সেটে সব কিছু সহজ করে দিয়েছিলেন নির্মাতারা।


বলিউডে কোটি দর্শকের মন জিতে নিয়ে বিশ্বের মঞ্চেও ভালই পারফর্ম করেছেন আলিয়া। বললেন, ‘‘একটুও কষ্ট হয়নি। সহ-অভিনেতা গেল গ্যাডট এবং জেমি ডরনান ক্রমাগত অনুপ্রাণিত করেছেন।’’


তবে আর ধকল নয়। নতুন ছবির চুক্তিতে না গিয়ে বর্তমানে পুরোপুরি বিশ্রামে রয়েছেন ‘গঙ্গুবাঈ’। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফিরে দেখলেন শ্যুটিংয়ের অভিজ্ঞতা।আলিয়ার কথায়, ‘‘হলিউডে আমার প্রথম কাজ। বড় প্রকল্পে ইংরেজি ছবি করার অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল। কারণ, ‘হার্ট অব স্টোন’ অ্যাকশন ফিল্ম। দৌড়ঝাঁপ করতে হয়েছে। তবে ইউনিটের সবাই সব কিছু এত সহজ করে দিয়েছিলেন বলেই সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ শেষ করেছি। যে আতিথেয়তা, যে যত্ন পেয়েছি, আমি কখনও ভুলব না।’’


আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ মুক্তি পাবে ৫ অগস্ট। জীবনে কত কিছুই যে একইসঙ্গে অনুভব করছেন অভিনেত্রী! সব মিলিয়ে একরাশ পুলক, উত্তেজনা আর আশঙ্কা তাঁর মনে পালা করে উঁকি দিয়ে যাচ্ছে।


রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে এমন রেলগাড়ির মতোই ছুটছে আলিয়ার জীবন। হাতের সব ছবির কাজ শেষ হলেও দায়িত্ব বেড়েই চলেছে যেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us