সরকার দেশটাকে চোরের জাদুঘরে পরিণত করেছে: আলতাফ

প্রথম আলো প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৯:৫৫

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী অভিযোগ করেছেন, সরকার দেশটাকে চোরের জাদুঘরে পরিণত করেছে। পদ্মা সেতু ১০ হাজার কোটি টাকায় নির্মাণ করার কথা। কিন্তু সেখানে লেগেছে ৩০ হাজার কোটি টাকা। দুর্নীতি আর সীমাহীন লুটপাটের কারণে পদ্মা সেতুর ব্যয় বেড়েছে তিন গুণ।


বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় আলতাফ হোসেন চৌধুরী এসব কথা বলেন। আজ রোববার বেলা ১১টার দিকে নগরের সদর রোডে অশ্বিনীকুমার হলসংলগ্ন বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সরকার বিদ্যুৎ খাতে সীমাহীন কারচুপি করেছে—এমন অভিযোগ তুলে সমাবেশে সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারের কারচুপি ও দুর্নীতির কারণে দেশে এখন বিদ্যুৎ ও জ্বালানির ভয়াবহ সংকট দেখা দিয়েছে। কুইক রেন্টালের পেছনে সরকার বছরে ১৮ হাজার কোটি টাকা ভর্তুকি দিয়েছে। এই ভর্তুকির অর্থ সরকারি দলের লুটেরাদের পকেটে ঢুকেছে। এত ভর্তুকি দিয়েও বিদ্যুৎ সমস্যার সমাধান করতে পারেনি সরকার। ভর্তুকির নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে, দেশ থেকে এসব অর্থ পাচার করা হয়েছে। সরকার ১৭ বার বিদ্যুতের দাম বাড়িয়েছে অভিযোগ করে তিনি বলেন, এতে সর্বস্তরের মানুষ ক্ষুব্ধ ও সর্বস্বান্ত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us