নববধূকে ঘরে রেখে গভীর রাতে প্রেমিকের বাড়ি গিয়ে ধরা

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১৯:৫৩

প্রবাসী আতিক হাসান (৩০) দেশে এসে পরিবারের সম্মতিতে গত এক মাস আগে বিয়ে করেন। কিন্তু কে জানতো বিদেশে থাকা অবস্থাতেই প্রেমিকাকে কথা দিয়েছিলেন দেশে এসে বিয়ে করার। আর এই টানেই নতুন বউকে ঘরে রেখে গভীর রাতে প্রেমিকার বাড়িতে অবস্থান নেন। কোনোভাবেই প্রেমিকার বাড়ি থেকে যেতে না চাইলে এলাকার লোকজনের সিদ্ধান্তে আতিক হাসানকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।


আজ বৃহস্পতিবার দুপুরে প্রেমিকের সঙ্গে আর সর্ম্পক নয় মর্মে মুচলেখা দিয়ে ছাড়া পান তিনি। এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের নান্দাইলে। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, প্রবাসী আতিক হাসান হচ্ছেন নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কপালহর গ্রামের মো. সুলতান উদ্দিনের ছেলে। গত প্রায় আট বছর ধরে সৌদি আরবে ছিলেন। গত জুন মাসের শেষ দিকে দেশে আসেন।


পরে  কোরবানি ঈদের কিছুদিন আগে পরিবারের সম্মতিতে বিয়ে করানো হয় পাশের নান্দাইল ইউনিয়নের রসুলপুর গ্রামে।   ওই নববধূর এক স্বজন জানান, গত কয়েকদিন ধরেই আতিক স্ত্রীকে বলছিলেন, এই বিয়ে তার সম্মতিতে হয়নি। এনিয়ে নববধূর সঙ্গে মনোমালিন্য চলছিল। এ অবস্থায় গত বুধবার রাত ১০টার দিকে বের হয়ে গভীর রাতে পর্যন্ত ফিরে আসেননি। পরে খবর পাওয়া যায় আতিক হাসান পাশের তসরা গ্রামে প্রেমিকের বাড়িতে আটকা পড়েছেন। সেখানে তাকে নিয়ে সালিস চলছে। খবর পেয়ে সেখানে যান নববধু। পরে অনেক চেষ্টা করেও তাকে (স্বামী) ফেরাতে না পেরে ক্ষুব্ধ নববধূ ফিরে আসেন। একপর্যায়ে আতিকের পরিবারের লোকজন বেকায়দায় পড়ে পুলিশকে জানালে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us