বিবস্ত্র ফটোশুট, রণবীরের বিরুদ্ধে মামলা

প্রথম আলো প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ১৯:০৭

গত শুক্রবার রাতে হঠাৎই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে রণবীর সিংয়ের বিবস্ত্র ফটোশুটের ছবি। এর পর থেকেই এই ফটোশুট ঘিরে বিভিন্ন মাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা। নগ্ন নায়ককে দেখে কেউ প্রশংসা করছেন, আবার কেউ কেউ করছেন সমালোচনা। এর মধ্যেই এবার আইনি জটিলতায় পড়লেন অভিনেতা। সোমবার রণবীরের বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বাই পুলিশের কাছে। এক নারী আইনজীবী এবং একটি স্বেচ্ছাসেবী সংস্থা পৃথকভাবে রণবীরের বিরুদ্ধে মামলা করে।


ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে চেম্বুর থানায় এই মামলা করা হয়েছে বলে জানা গেছে। রণবীরের বিরুদ্ধে মুম্বাইয়ের স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, ক্যামেরার সামনে নগ্ন হয়ে নারীদের মূল্যবোধ, অনুভূতি ও ভাবাবেগে আঘাত করেছেন নায়ক। তাঁর এই ফটোশুট অশ্লীল ও কুরুচিকর। এই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি আইনের ৬৭(এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
এ ছাড়া নারী আইনজীবী বেদিকা চৌবের অভিযোগে তিনি জানিয়েছেন, নারীদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর, এটা নারী জাতির অপমান। ইতিমধ্যেই এই দুই অভিযোগের ভিত্তিতে রণবীরের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি রণবীর।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us