অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যার অভিযোগ

ঢাকা টাইমস প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ২১:২৬

বগুড়ার ধুনট উপজেলায় অণ্ডকোষ চেপে ধরে আব্দুর রহিম (৬৫) নামে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। রবিবার দুপুরে উপজেলার ধামাচামা গ্রামে নিহতের নিজ বাড়ির উঠানে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামের মৃত জয়নাল আবেদীন প্রামানিকের ছেলে।


এ ঘটনায় বিকালে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী বিউটি খাতুনকে (৪০) আটক করেছে পুলিশ। তিনি কৃষক আব্দুর রহিমের তৃতীয় স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রহিম পেশায় একজন প্রান্তিক কৃষক। প্রায় ৬ বছর আগে তিনি বিউটি খাতুকে (৪০) বিয়ে করেন। বিউটি খাতুন শিয়ালী গ্রামের মৃত হাফিজার রহমানের মেয়ে। আব্দুর রহিমের তৃতীয় স্ত্রী বিউটি খাতুন।


পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মাঝে প্রায় সময় ঝগড়া হতো। সকালে আব্দুর রহিম তার স্ত্রীকে ভাত রান্না করতে বলেন। কিন্তু সময়মতো ভাত রান্না করতে না পারায় রহিম তার স্ত্রীকে মারধর করে। এতে ক্ষুব্ধ হয়ে বিউটি খাতুন তার স্বামীর অণ্ডকোষ চেপে ধরে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আব্দুর রহিম। এসময় নিহতের স্বজনরা ক্ষুব্ধ হয়ে বিউটি খাতুনকে ঘরের খুঁটির সাথে বেঁধে নির্যাতন চালায়। বিকালে পুলিশ আব্দুর রহিমের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেন। এসময় জিজ্ঞাসাবাদের জন্য বিউটি খাতুনকে আটক করা হয়। নিহতের প্রথম স্ত্রীর মেয়ে রোজিনা খাতুন জানান, বিউটি খাতুন এর আগেও তার বাবাকে অণ্ডকোষ চেপে ধরে হত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us