সুশান্তকে রিয়া গাঁজা সরবরাহ করতেন: চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য

প্রথম আলো প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ১৬:২৫

মাদক মামলায় নতুন করে জড়িয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার সঙ্গে জড়িত মাদক মামলার এক বড়সড় অভিযোগ প্রকাশ করেছে।
এনসিবির দাবি, সুশান্ত সিংকে রিয়া আর তাঁর ভাই শৌভিক একাধিকবার গাঁজা সরবরাহ করেছেন। সম্প্রতি এনসিবি এনডিপিএস আদালতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার সঙ্গে জড়িত ৩৫ জনের বিরুদ্ধে এক অভিযোগপত্র দাখিল করেছিল। গতকাল মঙ্গলবার এই মামলার শুনানি হয়েছে।


গতকাল এনসিবি খোলাসা করেছে, রিয়া চক্রবর্তী, শৌভিকসহ সব অভিযুক্ত ব্যক্তি একে অপরের সঙ্গে মিলে ২০২০ সালের মার্চ থেকে সেপ্টেম্বর পর্যন্ত ষড়যন্ত্র করেছিলেন। তাঁরা বলিউডের বিভিন্ন তারকা এবং অভিজাত শ্রেণির মানুষের মধ্যে মাদকদ্রব্য বিতরণ, বিক্রি ও সরবরাহ করতে চেয়েছিলেন। এনসিবি আরও দাবি করেছে, অভিযুক্ত ব্যক্তিরা মুম্বাইয়ে শুধু মাদক চোরাচালান করেননি, তাঁরা গাঁজা, কোকেন, চড়সের মতো নেশার দ্রব্য সেবনও করেছেন। অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে আয় আর অপরাধীদের আশ্রয় দেওয়ার জন্য সব অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ২৭ ও ২৮ ধারা অনুযায়ী মামলা করা হয়েছে। এ ছাড়া ২৮ ও ২৯ ধারা অনুযায়ীও মামলা করা হয়েছে। এনডিপিএস আইন সম্বন্ধীয় মামলার রায় নেন বিশেষ বিচারক বিজি রঘুবংশী। তিনি ২৭ জুলাই এ মামলার রায় শোনানোর দিন ঘোষণা করেছেন। তার মানে পরবর্তী শুনানি ১৫ দিন পর হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us