শেষ কর্মদিবস শেষে ঢাকার রাস্তায় যানজট

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ১৯:৫৪

ঈদের আগে শেষ কর্মদিবস বৃহস্পতিবার (৭ জুলাই)। এদিন দুপুরের দিকে রাজধানীর বেশিরভাগ সড়কে তেমন যানজট ছিল না। কিন্তু অফিস শেষে বিকেল ৫টার পর থেকে অধিকাংশ রাস্তায় যানজট দেখা গেছে। এর মধ্যে অনেকে অফিস শেষ করে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। আবার অনেকে পরিবার নিয়ে ছাড়ছেন ঢাকা। ফলে ঢাকার সড়কগুলোতে বেড়েছে মানুষের চাপ।


বিশেষ করে গাবতলী, যাত্রাবাড়ী এবং সদরঘাট কেন্দ্রিক রাস্তায় যানজট বেশি। বিকেলে ফার্মগেটে কথা হয় লাব্বাইক পরিবহনের সুপারভাইজার মো. মিঠুনের সঙ্গে। তিনি বলেন, সকালের দিকে রাস্তায় ভালোই যানজট ছিলো। তবে দুপুরে তেমন যানজট ছিলো না। এখন রাস্তায় বাড়ছে যানজট। পরিস্থিতি দেখে মনে হচ্ছে সন্ধ্যার পর রাস্তায় বেশ যানজট হবে। গুলিস্তান মোড়ে কথা হয় ভিক্টর পরিবহনের বাসচালক মিলন হোসেনের সঙ্গে। তিনি বলেন, প্রতি বৃহস্পতিবার রাস্তায় যানজট একটু বেশি হয়। তবে আজ বিকেল ৪টার পর থেকে যানজট বাধতে শুরু করে।


শুক্রবার যানজট থাকবে না বলে মনে হচ্ছে। পরিবার নিয়ে রামপুরা মহানগর থেকে গাবতলী বাস টার্মিনালের উদ্দেশ্য রওনা করা আশরাফুল ইসলাম বলেন, গ্রামের বাড়িতে কোরবানি দেবো। ঈদের পর পাঁচদিন ছুটি পেয়েছি। সে কারণে আজ ফুলটাইম অফিস করতে হয়েছে। তিনি বলেন, গাবতলী থেকে সন্ধ্যা সাড়ে ৭টায় গাড়ি ছাড়বে। আজ রাস্তায় বাড়তি যানজট হবে, এমনটা ধরে নিয়েই আগেভাগে যাত্রা শুরু। এই যাত্রা আরও জানান, হাতিরঝিল হয়ে সাতরাস্তা পর্যন্ত কোনো যানজট পাননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us