আবার বিশ্রাম চান কোহলি

কালের কণ্ঠ প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ১৮:৫৩

বাজে ফর্ম থেকে বেরিয়ে আসতে আবারও বিশ্রাম চাইলেন বিরাট কোহলি। এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি থাকবেন কিনা সেটা এখনও নিশ্চিত নয়। ভারতীয় গণমাধ্যম বলছে, খারাপ সময় কাটিয়ে নিজেকে বিশ্বকাপের জন্য চাঙ্গা করে তুলতেই কোহলি উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চেয়েছেন। ভারতের সাবেক অধিনায়কের ছুটি পাওয়া নাকি প্রায় নিশ্চিত।


তার জায়গায় দলে নেওয়া হতে পারে রবিচন্দ্রন অশ্বিনকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচে বেশিরভাগ সিনিয়র ক্রিকেটারকেই বিশ্রাম দেওয়া হয়েছে। অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। তবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে পূর্ণ শক্তির দলই নামাতে চাইছে ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


রোহিত শর্মা, যশপ্রীত বুমরাহ, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া- সবারই খেলার কথা। ইংল্যান্ডের বিপক্ষে ১০ জুলাই শেষ টি-টোয়েন্টি ম্যাচের পর দল ঘোষণা করা হবে। জানা গেছে, বিশ্বকাপের কথা মাথায় রেখে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত বেশিরভাগ ক্রিকেটারকেই দেখে নিতে চাইছেন। সেক্ষেত্রে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খুবই গুরুত্বপূর্ণ। ইংল্যান্ড সিরিজের শেষ দুটি ম্যাচে খেলবেন কোহলি। বিশ্বকাপের দলে তার থাকা নিয়ে আপাতত সংশয় নেই। তবে খারাপ ছন্দ থাকা সত্ত্বেও আবার যে ভাবে বিশ্রাম চেয়ে বসেছেন কোহলি, তাতে প্রশ্ন উঠছেই। উল্লেখ্য, একদিন আগেই ইরফান পাঠান টুইটে লিখেছিলেন, 'বিশ্রাম নিয়ে কেউ প্রত্যাবর্তন করতে পারে না। '

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us