সপ্তম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দুই সন্তানের বাবা গ্রেফতার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ১৫:৪০

রংপুরের গঙ্গাচড়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আব্দুস সালাম (৩৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ জুলাই) রাতে উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পাইকান ব্যাংকপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। অন্তঃসত্ত্বা ওই কিশোরীর সঙ্গে আব্দুস সালামের দাদা-নাতনি সম্পর্ক। পুলিশ ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠিয়েছে।


গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, একই এলাকায় বসবাস করায় ওই স্কুলছাত্রীর সঙ্গে আব্দুস সালামের সম্পর্ক দাদা-নাতনি। মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে তার সঙ্গে আব্দুস সালামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে ওই কিশোরীর সঙ্গে একাধিকবার সালাম শারীরিক সম্পর্ক করেন। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।


ঘটনাটি জানতে পেরে থানায় ধর্ষণ মামলা করেন মেয়েটির বাবা। ওই মামলায় বুধবার রাতে আব্দুস সালামকে গ্রেফতার করে পুলিশ। মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আব্দুস সালাম বিবাহিত এবং তার দুটি সন্তান আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us