You have reached your daily news limit

Please log in to continue


দ্বিতীয় রাউন্ডেই বিদায় ভেনাস-জেমির

চটি ঘিরে আগ্রহ ছিল জেমি মারে ও ভেনাস উইলিয়ামসের কারণে। দর্শক সমর্থনের দিক থেকেও তাঁরাই এগিয়ে ছিলেন। উইম্বলডনের মিশ্র দ্বৈতে একদম শেষ মুহূর্তে জুটি বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন পাঁচবারের একক জয়ী ভেনাস ও সাতটি গ্র্যান্ডস্লাম বিজয়ী জেমি। ম্যাচে ফেবারিটও ছিলেন দুজন। কিন্তু ম্যাচ শেষে দর্শকের অভিবাদন জুটল ব্রিটেনের জনি ও’মারা ও অ্যালিসিয়া বার্নেটের।

দ্বিতীয় রাউন্ডে কাল প্রথম সেটে হেরে গিয়েছিলেন ব্রিটিশ এই জুটি। দ্বিতীয় ও তৃতীয় সেটেও ৪-২ গেমে পিছিয়ে ছিলেন। প্রতিবারই দুর্দান্তভাবে ফিরে এসেছেন। নাভিশ্বাস তোলা এক টাইব্রেকার শেষে ৩-৬, ৬-৪, ৭-৬ (১৮/১৬) গেমে মারে-উইলিয়ামস জুটিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে চলে গেছে ও’মারা-বার্নেট জুটি।

উইম্বলডন শুরুর ঠিক আগমুহূর্তে মিশ্র দ্বৈতে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভেনাস। জেমি মারের সঙ্গে জুটি গড়েছেন। এমন দুজন এক হয়ে ওয়াইল্ড কার্ড চাওয়ায় অল ইংল্যান্ড ক্লাবও আপত্তি তোলেনি। হাজার হলেও এবার উইম্বলডনে প্রত্যাশিত দর্শক মিলছে না। দর্শক-আগ্রহ আছে এমন দুজনকে পেয়ে খুশিই হয়েছিল উইম্বলডন। ২০১৯ সালের পর আরেকটি মারে-উইলিয়ামস জুটি (সেবার অ্যান্ডি মারে-সেরেনা উইলিয়ামস জুটি বেঁধেছিলেন) পেয়ে দর্শকেরাও ছিলেন উচ্ছ্বসিত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন