ড্রেসিংরুমে বসে থাকতে আমি ঘৃণা করি : অ্যান্ডারসন

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ জুন ২০২২, ১৬:৩৩

বয়স বেড়ে গেছে, কিন্তু পারফরম্যান্স কমেনি। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছেন। কিন্তু বাঁ গোড়ালিতে চোট পাওয়ায় তৃতীয় টেস্টে খেলতে পারেননি জেমস অ্যান্ডারসন। কিন্তু ভারতের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন ইংল্যান্ডের অভিজ্ঞ গতি তারকা।


  এখনো নিশ্চিত নয় তার খেলা। যদিও ভারতের বিপক্ষে খেলতে মরিয়া অ্যান্ডারসন নিজেকে ফিট করতে সব রকম চেষ্টা করে যাচ্ছেন। নতুন অধিনায়ক বেন স্টোকস এবং কোচ ব্রেন্ডন ম্যাককালামের জামানা দারুণ উপভোগ করছেন অ্যান্ডারসন। ৩৯ বছর বয়সী পেসার বলেছেন, 'খেয়াল করলে দেখবেন মাঠে আমার মুখে যতটা হাসি থাকে, এখন তার থেকে একটু বেশিই হাসছি। আসলে পরিবেশটা দারুণ উপভোগ করছি। খেলতে না পারলে খুব হতাশ লাগে। শেষ ম্যাচেই যেমন হল।


ছেলেরা দুর্দান্ত খেলে জয় তুলে আনল। আশা করছি ভারতের বিপক্ষেই মাঠে ফিরতে পারব। ' অ্যান্ডারসনের মুখে এই চওড়া হাসি দেখে বিরাট কোহলিদের হাসি মিলিয়ে যেতে পারে। জিমি আরো বলেছেন, 'ড্রেসিংরুমে বসে থাকতে আমি ঘৃণা করি। হেডিংলির ম্যাচের পর আমাদের দলের পরিবেশ দুর্দান্ত। এই পরিবেশের মধ্যে থাকতে চাই। মাঠে নেমে দলের জন্য পারফর্ম করতে চাই। এই মুহূর্তে আমার গোড়ালি বেশ ভালো অবস্থায় আছে। দুই দিন ভালোই অনুশীলন করেছি। কোনো সমস্যা হয়নি। শুক্রবার থেকে খেলতে পারব বলেই মনে হচ্ছে। '

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us