পরকীয়া না করার শর্তে স্ত্রীর কাছে ৬ লাখ টাকা দাবি

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৩ জুন ২০২২, ১৬:৩৭

পরকীয়া প্রেমে না জড়ানোর শর্তে স্ত্রীর কাছে ৬ লাখ টাকা দাবি করার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় মো. রাজু নামে এক যুবককে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার (২২ জুন) দুপুরে বিজ্ঞ আদালত ওই যুবককে জেল হাজতে প্রেরণ করে। 


রাজু ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার চরযমুনা গ্রামের খোরশেদের ছেলে। তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস উপজেলার দুলারহাট থানার চরতোফাজ্জল গ্রামের জাহাঙ্গীরের মেয়ে। 


জানা যায়, রাজুর সঙ্গে জান্নাতের ৮ বছর আগে বিয়ে হয়। তাদের ছয় বছর বয়সের এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের কিছু দিন পর রাজু অন্য এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়েন। জান্নাত প্রতিবাদ করলে তাকে একাধিকবার মারধর করা হয়। এক পর্যায়ে অন্য নারীর সঙ্গে প্রেমে জড়াবেন না এমন শর্তে রাজু ৬ লাখ টাকা দাবি করেন জান্নাতের কাছে। 


জান্নাত টাকা দিতে রাজি না হওয়ায় প্রায়ই রাজু তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। গত ৪ এপ্রিল যৌতুকের টাকার দাবিতে দুলারহাট বাজারে একটি ভাড়া বাসায় স্ত্রীকে আটকে শারীরিক নির্যাতন চালান রাজু। খবর পেয়ে জান্নাতের বাবার বাড়ির লোকজন তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us