লেওয়ানডস্কির জন্য বার্সার কাছে ৪৯০ কোটি টাকা চায় বায়ার্ন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২০ জুন ২০২২, ১০:১২

বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির এখনও এক বছর বাকি রবার্ট লেওয়ানডস্কির। কিন্তু তিনি আর জার্মান বুন্দেসলিগার ক্লাবটিতে থাকতে চান না। সরাসরি জানিয়ে দিয়েছেন, বায়ার্নের জার্সিতে আর খেলবেন না। একই সঙ্গে বার্সেলোনায় যাওয়ার ইচ্ছার কথাও জানান তিনি। বার্সাও আগামী মৌসুমের জন্য যেভাবেই হোক পোল্যান্ডের এই স্ট্রাইকারকে দলে পেতে আগ্রহী।


বিশেষ করে কোচ জাভি হার্নান্দেজ আগামী মৌসুমের জন্য যে শক্তিশালী একটি গড়তে চান, সে জন্য লেওয়ানডস্কির মত একজন স্ট্রাইকার প্রয়োজন তার। সব মিলিয়ে বার্সার কাছেও লেওয়ানডস্কি বিষয়ক চাহিদাটা অনেক বেশি হওয়ার ফলে বায়ার্ন তার মূল্য যথাসম্ভব বাড়িয়ে বলছে।


স্প্যানিশ পত্রিকা স্পোর্ট রিপোর্ট প্রকাশ করেছে, লেওয়ানডস্কির জন্য বার্সার কাছে ৫০ মিলিয়ন ইউরো (প্রায় ৪৯০ কোটি টাকা) দাবি করছে বায়ার্ন। যদিও লেওয়ানডস্কির জন্য এত টাকা দিতে রাজি নয় বার্সা। তারা বলছে, সর্বোচ্চ ৪০ (৩৯৩ কোটি টাকা) মিলিয়ন ইউরো পর্যন্ত দিতে পারবে। বার্সেলোনা শুরুতে ৩২ মিলিয়ন ইউরো দেয়ার কথা জানিয়েছিল। সাথে আরও বিভিন্নভাবে ৫ মিলিয়ন ইউরো যোগ করা হবে। তবে বায়ার্ন এ নিয়ে দামাদামি করবে না বলেই জানিয়ে দিয়েছে। যে কারণে, বার্সাকেও হয়তো বায়ার্নের দাবি মেনে নিতে হচ্ছে। একই সঙ্গে বায়ার্ন একজন ভালোমানের স্ট্রাইকার না পাওয়া পর্যন্ত লেওয়ানডস্কিকে ছাড়তেও রাজি নয়। যদিও এরই মধ্যে লিভারপুল থেকে সাদিও মানেকে নিতে যাচ্ছে তারা। এর অর্থ লেওয়ানডস্কিকে বার্সার জন্য ছেড়ে দিতে প্রস্তুত ভাবারিয়ানরা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us