পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আনন্দ মিছিল

সমকাল প্রকাশিত: ১৮ জুন ২০২২, ২১:৫৮

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ মিছিল করেছে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ। শনিবার বিকাল ৪টায় প্রেসক্লাবের সামনে এ আনন্দ মিছিলে অংশ নেন সংগঠনের নেতাকর্মীরা। পরে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।  


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, ২৫ জুন ডানা মেলছে কোটি বাঙালির স্বপ্ন। লেখা হচ্ছে আত্মমর্যাদা আর স্বাবলম্বিতার প্রতীক এক নতুন মহাকাব্যের। 


এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে একটি শুভেচ্ছা পোস্টার প্রকাশ করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।  


ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেলের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ডা. শেখ আব্দুল্লাহ আল মামুন, মতিউর রহমান লাল্টু, কাজী রেহান সোবাহান। আরও উপস্থিত ছিলেন মহানগর কমিটির সহ-সভাপতি এম মনসুর আলী, প্রফেসর ড. সামসুদ্দীন ইলিয়াস, হাজী দেলোয়ার হোসেন, অসিত মজুমদার, প্রকৌশলী খান মোহাম্মদ কায়সার, মো. আওরঙ্গজেব, সঞ্জীব কুমার রায়, যুগ্ম-সম্পাদক এস এম ওয়াহিদুজ্জামান মিন্টু, নির্মল বিশ্বাস, আফসা আহমেদ সানু এবং ডা.তপন কুমার সরকার, ইঞ্জিনিয়ার এনামুল হক, মো. ওয়াহিদুর রহমান প্রমুখ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us