কেন ২ বছর আগে মৃত্যুকে বেছে নিয়েছিলেন সুশান্ত?

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৪ জুন ২০২২, ১৫:৪০

১৪ জুন। ঠিক দুই বছর আগে বলিউডের আকাশ থেকে অকালে ঝরে পড়েছিল একটি তারা। ২০২০ সালের এই দিনে বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মরদেহ। বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাটে আত্মহত্যা করেছিলেন সুশান্ত। ঘটনার পর নানা তর্ক-বিতর্ক, মামলা, গ্রেপ্তার..। কিন্তু ফেরানো যায়নি ৩৪ বছরের তরুণ অভিনেতাকে। 


খুব অল্প সময়েই দর্শকদের মনে দাগ কেটেছিলেন সুশান্ত সিংহ রাজপুত। 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী' থেকে শুরু করে 'কাই পো চে', 'রাবতা', 'ছিঁছোড়ে' একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। ২০২০ সালের ১৪ জুনের পর দর্শকদের মনে রয়ে গেছে সুশান্তের সেই মিষ্টি হাসিটাই। 


সুশান্ত সিংহের মৃত্যুর জন্য গ্রেপ্তার করা হয়েছিল তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। মাদক সরবরাহ করার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। সুশান্তের মৃত্যুর পর দীর্ঘদিন মামলা চালিয়েছিল এনসিবি। গ্রেপ্তার করা হয়েছিল সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানকেও। তার মৃত্যুর পরে মুখ খুলেছিলেন সাবেক বান্ধবী অঙ্কিতা লোখণ্ডেও। সুশান্তের মৃত্যুর জন্য সরাসরি রিয়াকেই দায়ী করেছিলেন তিনি। দুই বছর পেরিয়ে স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। স্বাভাবিক জীবনে ফিরে কাজ শুরু করেছিলেন রিয়াও। কেবল ফিরে পাওয়া যায়নি সুশান্তকে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us