You have reached your daily news limit

Please log in to continue


একই ছাদের নিচে তবু যোগাযোগ নেই সানী-মৌসুমীর

জায়েদ খানের বিরদ্ধে ওমর সানীর করা অভিযোগ নিয়ে সানী-মৌসুমীর বিরোধ এখন তুঙ্গে। পরশু শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন সানী। গতকাল স্বয়ং মৌসুমীই সানীর বিরুদ্ধে কথা বলেছেন। আর তাতেই সানী-মৌসুমীর পারস্পরিক বিরোধ আরও স্পষ্ট হয়।


গত শুক্রবার বিকেলে ঢাকায় একটি হেয়ার অয়েলের শোরুম উদ্বোধন করেছেন মৌসুমী ও ওমর সানী। সেখানে আগেই উপস্থিত হয়ে কেক কেটেছেন মৌসুমী। সঙ্গে ছিলেন না সানী। কিছুক্ষণ পর ওমর সানী এসে একা কেক কাটেন। পুরো অনুষ্ঠানে দুজন দুজনের সঙ্গে কথা বলেননি। ফিরেছেন আলাদা।

রাতে ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে গিয়ে জায়েদ খানকে থাপ্পড় মেরেছেন সানী। এর পরিপ্রেক্ষিতে জায়েদ খান তাঁর লাইসেন্স করা পিস্তল বের করে সানীকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন ওমর সানী। জায়েদ খানকে থাপ্পড় মারার কারণ হিসেবে সানী জানান, মৌসুমীকে অসম্মান করেছেন জায়েদ খান, এমনকি সানী-মৌসুমীর সংসার ভাঙার চেষ্টা করছেন জায়েদ। এমন চাঞ্চল্যকর অভিযোগ এনে সানী বিচার চেয়ে আবেদন করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে।


তবে যাঁকে নিয়ে এত কথা, সেই মৌসুমী বললেন ভিন্ন কথা। মৌসুমীর ভাষ্য, ‘আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে। জায়েদের সঙ্গে একজন শিল্পীর যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, সে আমাকে যথেষ্ট সম্মান করে। ও অনেক ভালো ছেলে। সে কখনোই আমাকে অসম্মান করেনি। আর এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল। এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন