You have reached your daily news limit

Please log in to continue


হাসপাতালে সোনিয়া গান্ধী

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শারীরিক জটিলতা দেখা দেওয়ায় দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন কংগ্রেসের প্রধান সোনিয়া গান্ধী। রোববার তাকে হাসপাতালে নেওয়া হলেও শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছে কংগ্রেস। তিনি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

কংগ্রেসের মুখপাত্র রনদ্বীপ সুরজওয়ালা এক টুইট বার্তায় বলেছেন, কোভিড সম্পর্কিত সমস্যার কারণে কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে আজ গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি স্থিতিশীল আছেন এবং পর্যবেক্ষণের জন্য তাকে হাসপাতালে রাখা হবে। আমরা কংগ্রেসের সব পুরুষ, নারী ও শুভাকাঙ্ক্ষীদের উদ্বেগ এবং শুভ কামনার জন্য ধন্যবাদ জানাই।

এর আগে, গত ২ জুন নমুনা পরীক্ষায় সোনিয়া গান্ধীর করোনাভাইরাস পজিটিভ ফল আসে। অর্থ-পাচারের একটি মামলায় দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদে যোগ দিতে যাওয়ার আগে ওই দিন তার করোনা শনাক্ত হয়।

ভারতের আর্থিক অপরাধ তদন্তকারী এই সংস্থার কর্মকর্তারা বলেছেন, তারা জিজ্ঞাসাবাদের জন্য আগামী ২৩ জুন কংগ্রেস সভাপতি  সোনিয়া গান্ধীর বিরুদ্ধে নতুন করে সমন জারি করেছেন। গত ৮ জুন ইডির কাছে জবানবন্দি দেওয়ার কথা ছিল সোনিয়ার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন