কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী-সন্তান আহত

আজকের পত্রিকা প্রকাশিত: ১১ জুন ২০২২, ১০:০৯

কুষ্টিয়ার কুমারখালীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। তাঁর নাম রিনা খাতুন (৩০)। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরও দুজন। আহতরা হলেন-ওই নারীর স্বামী আশরাফুল ইসলাম জনি (৩৬) ও সন্তান জয়া (১১)। 



আজ শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের নদন্দনালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, আহত জনি কুষ্টিয়া হাউজিং সি ব্লকের আব্দুস সালামের ছেলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যানটি মোটরসাইকেলটিকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আহত জনি তাঁর স্ত্রী ও সন্তানকে নিয়ে মোটরসাইকেলযোগে পাংশার মাছপাড়া এলাকার শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি কুষ্টিয়া হাউজিংয়ের দিকে যাচ্ছিলেন। আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে কুমারখালীর নদন্দনালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছালে একটি কাভার্ড ভ্যান ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলে স্ত্রী রিনা খাতুনের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় স্বামী জনি ও সন্তান জয়াকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us