দুই প্রার্থীর তিন প্রস্তাবকারী ও সমর্থনকারীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

প্রথম আলো প্রকাশিত: ১৯ মে ২০২২, ১১:৫১

নোয়াখালীর হাতিয়া উপজেলার হরণী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই সদস্য প্রার্থীর দুজন প্রস্তাবকারী ও একজন সমর্থনকারীকে দুর্বৃত্তরা ধরে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুই প্রার্থী জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা ও জেলা প্রশাসকের কাছে এ বিষয়ে পৃথক অভিযোগ করেছেন।


হরণী ইউনিয়নের ২ নম্বর সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থী দ্বীন ইসলাম অভিযোগ করেন, আগামী ১৫ জুন অনুষ্ঠিত হতে যাওয়া হরণী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ১৭ মে তিনি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। এরপর গতকাল তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী একই এলাকার মো. মেহরাজের লোকজন তাঁর (দ্বীন ইসলাম) মনোনয়নপত্রের নাম প্রস্তাবকারী আলাউদ্দিনকে বাড়ি থেকে ডেকে অজ্ঞাত স্থানে নিয়ে যান। এরপর তিনি এবং আলাউদ্দিনের আত্মীয়স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। এ বিষয়ে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান।


অভিযোগের বিষয়ে মো. মেহরাজ প্রথম আলোকে বলেন, অভিযোগ ভিত্তিহীন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী দ্বীন ইসলামের প্রস্তাবকারীর (আলাউদ্দিন) সঙ্গে গতকাল দুপুরে দেখা হওয়ার পর স্থানীয় একটি দোকানে বসে একসঙ্গে চা পান করেছেন তিনি। তখন আলাউদ্দিন তাঁকে জানিয়েছেন, তাঁর নাম প্রস্তাবকারী হিসেবে দেওয়া হয়েছে, এটা তিনিও জানেন না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us