উদ্‌যাপনে ‘সেলফি কেক’

প্রথম আলো প্রকাশিত: ০৬ মে ২০২২, ০৯:৩৪

জন্মদিন উদ্‌যাপন থেকে শুরু করে যেকোনো উদ্‌যাপনে কেকের প্রচলন বেশ পুরোনো। দিন দিন কেক যেমন মজাদার হয়ে উঠছে, তেমনই আকৃতি ও নকশায় আসছে ভিন্নতা। তবে যুক্তরাষ্ট্রের নাতালিয়া সাইডসের্ফের তৈরি করা একটি কেক যেন একটু বেশিই ব্যতিক্রম।


ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, নাতালিয়া তাঁর কেকটির নাম দিয়েছেন ‘সেলফি কেক’। এর কারণও আছে। তিনি কেকটি তৈরি করেছেন হুবহু তাঁর মুখের আদলে। ইনস্টাগ্রামে এ নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে নাতালিয়াকে কেকটি হাতে নিয়ে নানা ভঙ্গিতে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আশা করি, আপনারা অদ্ভুত একটি সোমবার কাটাচ্ছেন।’ এখন পর্যন্ত ভিডিওটি ২০ লাখ বারের বেশি দেখা হয়েছে।


এদিকে ইন্টারনেটে প্রশংসায় ভাসছে নাতালিয়ার বিচিত্র এই কেক। ইনস্টাগ্রামে ওই ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, ‘এটা মাথা খারাপ করে দেওয়ার মতো।’ অপর একজন আবার মেতেছেন কেকটির চোখের প্রশংসায়।

নাতালিয়াকে ‘বিশাল প্রতিভার’ অধিকারী বলে অভিহিত করেছেন আরেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। মন্তব্যের ঘরে তিনি লিখেছেন, ‘হুবহু আপনার মতো দেখতে কেক তৈরি করেছেন। এটা মাথা খারাপ করে দেওয়ার মতো।’


নাতালিয়ার কেক তৈরির একটি স্টুডিও রয়েছে। সেটির নাম ‘সাইডসের্ফ কেকস’। ইনস্টাগ্রাম বাদেও সাইডসের্ফ কেকসের নামে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকাউন্ট খুলেছেন নাতালিয়া। রয়েছে ওয়েবসাইটও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us