বনানীতে চিরনিদ্রায় ক্রিকেটার মোশাররফ রুবেল

আজকের পত্রিকা প্রকাশিত: ২০ এপ্রিল ২০২২, ১১:৪০

তাঁকে বাঁচাতে সব রকম চেষ্টাই করা হয়েছে। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে ওপারে চলে গেলেন মোশাররফ হোসেন রুবেল। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মঙ্গলবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে মারা যান জাতীয় দলের সাবেক স্পিনার। গত রাতেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে রুবেলকে শেষ বিদায় জানান বন্ধু, সতীর্থসহ দেশের ক্রিকেটাররা।


সাধারণত খেলা না থাকলে শেরেবাংলার ফ্লাড লাইট জ্বলে না। গতকাল জ্বলে উঠেছে রুবেলের জানাজার জন্য। প্রয়াত ক্রিকেটারকে বিদায় জানাতে ছুটে এসেছেন সাবেক-বর্তমান ক্রিকেটার ও কোচরা। রুবেলের ভক্ত, স্বজন, সংগঠকেরাও এসেছেন। এ সময় শোকের চিহ্ন ফুটে উঠেছে মাশরাফি-মুশফিকদের চোখেমুখে। তাঁদের কাঁধে চড়েই শেষবারের মতো শেরেবাংলায় এসেছেন রুবেল।


ক্রিকেটারদের পাশাপাশি আম্পায়ার, বিসিবি পরিচালক, স্টেডিয়ামে কর্মরত কর্মী, পৃষ্ঠপোষক, প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তারাও ছুটে আসেন রুবেলকে শেষ শ্রদ্ধা জানাতে। সাইরেন বাজিয়ে যেমন স্টেডিয়ামে ঢুকেছে লাশবাহী গাড়ি; তেমনি সাইরেন বাজিয়েই প্রস্থান হলো রুবেলকে বহনকারী অ্যাম্বুলেন্সটি। মাঝের সময়টায় মিরপুরের বাতাস ভারী হয়ে উঠল।


জানাজা শেষে রাতেই রুবেলকে চিরনিদ্রায় শায়িত করা হয় বনানী কবরস্থানে। রুবেলের দাফন সম্পন্ন হওয়ার পর মাতমটা যেন বেড়ে গেল কয়েকগুণ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us